রবিবার, জুন ১৬, ২০২৪
রাজনীতি

উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে: মন্ত্রী গাজী

লাইভ নারায়ণগঞ্জ:‘বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। দেশের অগ্রগতিই প্রমাণ করছে আওয়ামী লীগ সরকার উন্নয়নবান্ধব সরকার। তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দি‌য়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে, বৃহস্প‌তিবার (১০ আগস্ট) সকা‌লে রূপগঞ্জ উপজেলার শিমু‌লিয়া এলাকায় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে, প্রধান অতিথির বক্ত‌ব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা ব‌লেন।

বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় ক‌মি‌টির জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলহাজ্ব লায়ন শাহীন মালুম এর সভাপ‌তি‌ত্বে এবং দাউদপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠ‌নিক সম্পাদক মোহাম্মদ আজিজুল মালুম এর সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, দাউদপুর ইউনিয়ন যুবলী‌গের সভাপ‌তি ‌সৈয়দ র‌ফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা বিল্লাল হো‌সেন আকন্দ, দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সা‌বেক সভাপতি মামুন আকন্দ, দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সা‌বেক সাধারন সম্পাদক মোহাম্মদ আক্তারুজ্জামান সহ অনেকে।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

RSS
Follow by Email