বুধবার, জুলাই ২৪, ২০২৪
রাজনীতিসোনারগাঁ

উন্নয়নের ধারা অব্যহত রাখতে মানুষ নৌকায় ভোট দিবে: অধ্যাপক বিরু

লাইভ নারায়ণগঞ্জ: দ্বাদশ জাতীয় নির্বাচন সাংবিধান অনুযায়ী হবে এবং মানুষ আবারো নৌকায় ভোট দিবে বলে মন্তব্য করেছেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরু।

তিনি বলেন, দ্বাদশ নির্বাচন সাংবিধানিক ভাবেই সম্পুর্ণ হবে। এই দেশের প্রধানমন্ত্রী সাংবিধানিক ভাবেই তৈরি হবে। আমরা আশা করছি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের যে ধারা অক্ষুন্ন রেখেছেন, সেটিকে অব্যহত রাখতে মানুষ নৌকায় ভোট দিবে। এই উদ্দেশ্যে আমরা নির্বাচন পর্যন্ত মাঠে থাকবো।

বিএনপি-জামাতের নৈরাজ্যকে প্রতিহত করা হভে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি-জামাত বাংলাদেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির যে অভিপ্রায় এবং আর্ন্ত্রজার্তিক চক্রান্তের মাধ্যমে সাংবিধানিক ধারাকে বিঘ্ন ঘটানোর জন্য, এই দেশের গণতন্ত্রকে নষ্ট করতে যে পায়তারা করছে; তাদের প্রতিহত করতে আমাদের এই শান্তি সমাবেশের আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে আমরা বলতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আগামী দ্বাদশ নির্বাচন পর্যন্ত বাংলাদেশের সাধারণ মানুষের ভাগ্যের উন্নতির লক্ষ্যে এবং এদের বিশৃঙ্খলাকে প্রতিহত করার জন্য আমরা মাঠে থাকবো।

আওয়ামী লীগের সমাবেশে গণমাধ্যমের কাছে দেয়া এক প্রতিক্রিয়ায় ডা. আবু জাফর চৌধুরী বিরু এসব কথা বলেন।

RSS
Follow by Email