বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতি

‘ঈদ হলো মানুষকে ভালোবেসে ভাতৃত্ব বজায় রাখা’

লাইভ নারায়ণগঞ্জ: জেলা ইসলামী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা বলেন, আমরা শুধু রাজনৈতিক কর্মকাণ্ডই পরিচালনা করি না বরং পাশাপাশি পবিত্র রমজান মাসকে কেন্দ্র করে নানান কর্মসূচি পালন করে আসছে। ইফতার সামগ্রী বিতরণ, সুন্নাহ সামগ্রী বিতরন এবং ঈদ উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণসহ মানবপ্রেমী নানামুখী কর্মসূচি দিয়ে যাচ্ছি। পবিত্র রমজান মাস সকল অন্যায়, পাপাচার থেকে বিরত থাকার মাস। আর রোজা পরবর্তী ঈদ হলো মানুষকে ভালোবেসে ভাতৃত্ব বজায় রাখার মাধ্যম। তাই ভাতৃত্ব বজায় রাখতে দেশের প্রত্যেক ব্যক্তি ও সংগঠনকে মানবপ্রেমী হয়ে উঠতে হবে।


শুক্রবার (৬ এপ্রিল) বি‌কে‌লে ফতুল্লার শিবুমা‌র্কেট এলাকায় সংগঠ‌নের কার্যাল‌য়ে এক ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারী মুহাম্মাদ জাহাঙ্গীর কবীর।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ আলী, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ মাহমুদ, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ সাইফুল ইসলাম, দাওয়াহ্ সম্পাদক মুহাম্মাদ সাইদুর রহমান, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক সাইদুল ইসলাম সিয়াম সহ প্রমুখ দায়িত্বশীলবৃন্দ।

RSS
Follow by Email