বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

ঈদ উপহার বিতরণে শাহ নিজাম ‘আমি চাইনা আপনারা সাহায্যের জন্য বসে থাকেন’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওমসানের ছেলে অয়ন ওসমানের পক্ষ থেকে ঈদ উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে ফতুল্লার শিবু মার্কেট কাঠের পুল এলাকায় এ উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্য মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেন, আমি চাই আল্লাহ আমাদের থেকে দারিদ্রতা মুছে দেক, কারণ আমি চাইনা সামনের বছর এরকম ঈদ সামগ্রী নিয়ে বসে থাকবো। কখন প্রধান অতিথি আসবে, প্রধান বক্তা উপস্থিত হবে তারপর আপনাদের উপহার দেওয়া হবে। আমি মন থেকে বলছি, আমি এটা চাই না। আমি চাই, আমি খাবার নিয়ে ঘুরবো। যদি আপনাকে সেই খাবার দেই আপনি বলবেন যে আমার খাবার লাগবে না, তোমার খাবার নিয়ে যাও আমার ঘরে খাবার আছে। আপনারা এই কথাটা বলেন আমি সেটাই চাই। আমি সেই বাংলাদেশেটা চাই। আমি আপনাকে খাবার দিলে আপনি বলবেন, আমার কাছে এক বেলার খাবার আছে, আমি কৃতজ্ঞ সেটা নিয়ে তোমার খাবার তুমি নিয়ে যাও। আমি এই দোয়া করি। আপনার আমার এই দোয়া আল্লাহ তাআলা যেন কবুল করেন। আমি প্রার্থনা করি আল্লাহ সকলের সকল ধরনের বিপদ থেকে দূরে রাখুক।

তিনি আরও বলেন, তবে হ্যাঁ আপনাদের যদি কোন প্রয়োজন থাকে সে ক্ষেত্রে আপনারা এখানে চেয়ারম্যান আছেন বা টিপু আছেন তাদের কাছে বলবেন। আমরা চেষ্টা করব আপনাদের সব সময় সব কিছু দিয়ে সহযোগিতা করার। আমরা আপনাদের পাশে সব সময় আছি। হয়তো আমাদের কাছে অনেক কিছু নেই কিন্তু যতটা সামর্থ্য আছে সেটা দিয়েই আপনাদের সাহায্য করবো। যদি সাহায্য করতে না পারি তাহলে মাথায় হাতটুকু রাখবো। আমকে সেই সুযোগ আপনার দিয়েন।

শাহ নিজাম বলেন, আপনাদের এই এলাকার নেতা একেএম শামীম ওসমান অতি অত্যন্ত একজন ভালো মানুষ। উনি আপনাদের জন্য সবসময় কাজ করেন। এ রমজান মাসে যে কোন দোয়ায় আল্লাহ কবুল করেন, আমি আপনাদের কাছে দোয়া করব। এই সংগঠনের জন্য আপনারা দোয়া করবেন, যারা আপনাদের উন্নয়নের কাজে সর্বদা নিয়োজিত আছেন।

RSS
Follow by Email