রবিবার, জুন ২৩, ২০২৪
জেলাজুড়েসদরসোশ্যাল মিডিয়া

ঈদ উপলক্ষ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: নিতাইগঞ্জ পাইকারি ও খুচরা ব্যবসায়ী মালিক সমিতির পক্ষে ঈদ উপলক্ষ্যে গরীব অসহায়দের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) সকালে শহরের নিতাইগঞ্জ আর কে দাস রোড ও বি দাস রোড মোড়ে এই উপহার বিতরণ করেন সংগটনের সাধারণ সম্পাদক শঙ্কর সাহা।

উপহার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক সাকিব আল রাব্বি, বিশেষ অতিথি নারায়ণঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বিল্লাল হোসেন রবিন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস।

বক্তারা বলেন, ঈদ উপলক্ষ্যে ব্যবসায়িদের এমন মহৎ আয়োজনের প্রশংসা করি। আগামীতে তারা আরও ভালো ভালো কাজ করবেন এই প্রত্যাশা করি। এবং আগামী রমজানের আগে মানুষ যাতে কম দামে তথা ন্যায্যমূল্যে যাতে পণ্য কিনতে পারে এজন্য ন্যায্যমূল্যের দোকান পরিচালনা করার জন্য ব্যবসায়িদের অনুরোধ জানান।

এসময় বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, শ্রমিক ইউনিয়ন সেক্রেটারী আনু, বলদেব জিউর মন্দিরের সাধারণ সম্পাদক প্রভাষ সাহা, কোষাধক্ষ্য যাদব রায়, নিতাইগঞ্জ ব্যবসায়ী মালিক সমিতির জয়েন্ট সেক্রেটারী তমিজ উদ্দিন, ডাইল মালিক সমিতির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শরফুদ্দিন আহম্মেদ।

RSS
Follow by Email