শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
Led02ফতুল্লা

ইসদাইরে মামুন হত্যা মামলায় শিমা বেগম টংগীবাড়ী থেকে গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ইসদাইর স্টেডিয়াম এলাকায় আল-মামুন হত্যা মামলায় শিমা বেগম নামের এক নারীকে মুন্সিগঞ্জের টংগীবাড়ী থেকে গ্রেপ্তার করা হয়েছে।

নারায়ণগঞ্জের আদমজীনগর কার্যালয় থেকে সোমবার (৯ অক্টোবর) একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে স্বাক্ষর করেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহম্মেদ।

মাদক ব্যবসাকে কেন্দ্র করে আল-মামুনের সাথে বিরোধ সৃষ্টি হয় শিমা বেগমের।

২০২২ সালের ৫ ডিসেম্বর শিমা বেগম ও তার অন্যান্য সহযোগীরা মিলে পূর্ব পরিকল্পিত ভাবে ইসদাইর স্টেডিয়াম রোড এলাকায় ইমন মিয়ার বাড়ির সামনে পাকা রাস্তার উপর হত্যার উদ্দেশে দেশীয় অস্ত্র-সস্ত্র ছোরা, চাকু, সুইচ গিয়ার, লোহার রড ও লাঠি-শোটা দিয়ে আঘাত করে মারাত্মক জখম করে। আল-মামুনের ডাক-চিৎকারে আশে পাশের লোক জন এলে হামলাকারীরা পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

এ ঘটনায় ৬ ডিসেম্বর ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করে আল মামুনের বাবা মো. বাবুল মিয়া। সেই মামলায় এজহার নামীয় আসামী ছিলেন শিমা বেগম।

র‌্যাব জানায়, হত্যার পর থেকে আত্মগোপনে ছিল সে। গোপন সংবাদের ভিত্তিতে চাঞ্চল্যকর আল-মামুন হত্যা মামলার এজাহারনামীয় আসামী শিমা বেগম (৪৬)’কে মুন্সিগঞ্জের টংগীবাড়ীর আব্দুল্লাপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

RSS
Follow by Email