রবিবার, মে ১৯, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

ইন্টারনেট নিতে বাধা দেয়ায় নারীকে ছুরিকাঘাত

লাইভ নারায়ণগঞ্জ: ইন্টারনেট সংযোগ নেয়ার জন্য রাউডারের পাশাপাশি টিজেবক্স কেনার জন্য বলেছে ইন্টারনেট সংযোগকারী। কথা মতো কেনাও হয়েছিলো। কিন্তু সংযোগ ব্যবহারকারীর সেই টিজেবক্স থেকে অন্য একজনকে সংযোগ দেয়ার সময় বাধা দেয় টিজেবক্সের মালিক মতিয়ারা বেগম (৪০)। কিন্তু তাঁর কথার তোয়াক্কা না করে জোর করেই সংযোগ দেয় ইন্টারনেট সংযোগকারী। এসে তাদের মধ্যে তর্কতর্কি হয়, একপর্যায়ে মতিয়ারা বেগমকে ছুরিকাঘাত করে ইন্টারনেট সংযোগকারীর কর্মচারী।

রবিবার (২১ জানুয়ারি) বিকেলে কাশিপুরের ভোলাইয়েল গেদুয়ার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত গৃহবধুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মতিয়ারা বেগম (৪০) ওই এলাকায় মোস্তফা মিয়ার স্ত্রী। তিনি তিন সন্তানের জননী। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা থানার উপ-পরির্দশক মো. মফিজুল ইসলাম।

তিনি জানান, গেদুয়ার বাজার এলাকার মতিয়ারা বেগমের বাড়িরটিতে দীর্ঘদিন ধরে ইন্টারনেট সংযোগ দিয়েছে আলামিন নামের এক ইন্টারনেট সংযোগকারী। বিকেলে তার কর্মচারী শাওন ওই বাড়িকে গিয়ে মতিয়ারা বেগমের ক্রয়কৃত টিজেবক্স থেকে আরেক বাড়ির জন্য ইন্টারনেট সংযোগের দেয়ার চেষ্টা করে। এসময় মতিয়ারা তাকে বাধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে শাওন নামের ওই যুবক উত্তেজিত হয়ে তাকে পেটে ছুরিকাঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশের এই কর্মকর্তা জানান, খবর পেয়ে দ্রুত সেখানে গেলেও শাওনকে পাওয়া যায়নি। সে ওই নারীকে ছুরিকাঘাত করে পালিয়েছে। আহত নারীর পরিবারের সাথে কথা বলেছি। তারা যদি অভিযোগ দায়ের করে তাহলে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

RSS
Follow by Email