বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
জেলাজুড়েবন্দর

ইজিবাইকের ধাক্কায় ৭ বছরের শিশু নিহত, অগ্নিসংযোগ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ইজিবাইকের ধাক্কায় রায়হান (৭) নামে এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় বন্দর থানার ২ নং ওয়ার্ডের একরামপুর এলাকায় এ র্দূঘটনাটি ঘটে। ঘটনায় প্রত্যাক্ষদর্শী জনতা উত্তেজিতো হয়ে সেই ইজিবাইকে ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

নিহত শিশুর পিতা সোহেল মিয়া গনমাধ্যমকে জানান, আমার ছেলে রায়হান তার মামা জিলানী মিয়ার একরামপুর এলাকাস্থ এডঃ কামরুন নাহার ময়না ভাড়াকৃত বাসায় বেড়াতে আসে। পরে সন্ধ্যায় আমার অবুঝ ছেলে রায়হান রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতিতে চালিয়ে আসা অটো ইজিবাইক আচমকা ধাক্কা দিলে উল্লেখিত শিশু মারাত্মক ভাবে জখম হয়। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে এসে মুমুর্ষ অবস্থা উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমার ছেলেকে ঢামেক হাসপাতালে প্রেরণ করে। সেখানে তার মৃত্যু হয়।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা স্বীকার করে লাইভ নারায়ণগঞ্জকে বলেন, সড়ক দুর্ঘটনায় শিশু নিহত হয়েছে। তখন উত্তেজিত জনতা সেই ইজিবাইক ভাংচুর করে এবং আগুন দেয়। ইজিবাইক চালককে এখনো আটক করা হয়নি, চেষ্টা চলছে। আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি।

RSS
Follow by Email