বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজনীতিসদর

ইজরায়েলী হামলার প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

প্রেস বিজ্ঞপ্তি: সোমবার (১৬ অক্টোবর) বাদ আসর ডিআইটি চত্বর থেকে ইজরায়েলী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি হযরত মাওলানা দ্বীন ইসলাম সাহেবের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন, নগর সভাপতি মুফতি মাসমু বিল্লাহ।

তিনি বলেন, অবৈধভাবে ইজরায়েল ফিলিস্তিনের উপর অমানবিক বোমা হামলা করেই যাচ্ছে। হাজারো অসহায় শিশু, নারী-পুরুষকে শহীদ করে দিচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আরো দুঃখ ও পরিতাপের বিষয়, জাতিসংঘ এখানে নীরব দর্শকের ভূমিকায় রয়েছে। তাহলে জাতিসংঘের কাজ কী আমরা জানতে চাই।

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা ও নগর সহ-সভাপতি যথাক্রমে হাফেজ আমিন উদ্দিন ও নুর হোসেন, জেলা ও নগর সেক্রেটারি যথাক্রমে মুহা. জাহাঙ্গীর কবির ও মুহা. সুলতান মাহমুদ, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ না:গঞ্জ জেলা ও নগর সভাপতি যথাক্রমে মুহা. যুবায়ের ও হাফেজ রবিউল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ জেলা ও নগর সভাপতি ওমর ফারুক ও মাও. হাবীবুল্লাহ হাবিব, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ জেলা ও নগর সভাপতি যথাক্রমে আ. হান্নান ও মেহেদী হাসান প্রমুখ নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে মাও. দ্বীন ইসলাম বলেন, আমরা মুসলমান ভাই ভাই এবং একটি দেহের ন্যায়। শরীরের কোথাও আঘাত পেলে যেমন সমস্ত শরীরে তার অনুভব হয়, ঠিক তেমনে বিশ্বের কোন প্রান্তে মুসলিম আঘাতপ্রাপ্ত হলে সেটা সমগ্র মুসলিম উম্মাহর অন্তরে আঘাত লাগে। আমরা ফিলিস্তিনের পক্ষে ছিলাম আছি ও থাকব, ইনশাআল্লাহ।

পরিশেষে, শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে ইজরায়েলের পতাকা ও নেতানিয়াহুর কুশপৌত্তলিকা দাহ করে তৌহিদী জনতা।

RSS
Follow by Email