বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
জেলাজুড়েবন্দর

ইউএনও বলেছিলেন আমাদের বিজয় র‌্যালি সবচেয়ে সুন্দর: সেলিম

লাইভ নারয়ণগঞ্জ: আলোর দিশারী মানব কল্যাণ সংঘের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় বন্দরের চিতাশালের স্বল্পেরচক এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

আলোর দিশারী মানব কল্যাণ সংঘের সভাপতি মো. সেলিম কন্ট্রাক্টরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. চাঁন মিয়া। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন সংগঠনটির সহ-সাধারণ সম্পাদক মো. কিরন মাহমুদ ও সহ-সভাপতি মো. ফয়সাল আহম্মেদ রানা। অনুষ্ঠানের শুভেচ্ছান্তে ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক অন্তর মাহমুদ ও সার্বিক সহযোগিতায় ছিলেন স্বল্পেরচক পুরাতন পঞ্চায়েত কমিটি (দক্ষিণ ও উত্তর অংশ)। শুরুতে অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এরপরই এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আলোর দিশারী মানব কল্যাণ সংঘের সভাপতি মো. সেলিম কন্ট্রাক্টর বলেন, যারা অক্লান্ত পরিশ্রম করে এই আয়োজনটি করেছেন তাদের আমি ধন্যবাদ জানাই। ছোট্ট সোনামণিদের নিয়ে আমরা আরও সুন্দর সুন্দর আয়োজন করার চেষ্টা করবো। ১৬ ডিসেম্বর বিজয় দিবসে যে র‌্যালি হয়েছিল, বন্দর উপজেলা ইউএনও বলেছিলেন, আমাদের বিজয় র‌্যালি বন্দরে সবচেয়ে সুন্দর হয়েছিল। আলোর দিশারীর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে তিনি আমাদের ধন্যবাদ জানিয়েছেন। এই জন্য আমি বেশ আবেগাপ্লুত।

এসময় উপস্থিত ছিলেন এনসিসির ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা, ঢাকা জজ কোর্টের এড. মাজহারুল আলম খাঁন (পাভেল), ২২-২৩-২৪ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকন, বন্দর থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা, সদর থানার পুলিশ পরিদর্শক (অয়িসার ইনচার্জ) মো. শাহাদাৎ হোসেন, এনসিসির ২৩ নং ওয়ার্ডের নাবেক কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, বন্দর থানা যুবলীগ নেতা খাঁন মাসুদ, আদর্শ কল্যাণ পঞ্চায়েত কমিটির সভাপতি ইয়াকুব হোসেন প্রদীপ।

আরও উপস্থিত ছিলেন স্বল্পেরচক পুরাতন পঞ্চায়েক কমিটির সভাপতি হাজী জাহিদুর রহিম, সিনিয়র সহ-সভাপতি পিরু মিয়া আল চিশতি, প্রধান উপদেষ্টা কাজী আব্দুল মালেক, সিনিয়র সহ-সভাপতি হাজী আনোয়ার হোসেন, উপদেষ্টা সিরাজুল ইসলাম সেরু, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জোহা শামসু, সহ-সভাপতি ফিরোজ, বাবরি জামে মসজিদ কমিটির সভাপতি হাজী তাইজুল ইসলাম, উত্তর কলাবাগ পঞ্চায়েত কমিটির সভাপতি উজ্জ্বল আহম্মেদ প্রমূখ।

RSS
Follow by Email