শনিবার, জুলাই ২০, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদরস্বাস্থ্য

ইংল্যান্ড গিয়েও মর্গ্যান স্কুল নিয়ে আলোচনা করেছি: আনোয়ার

লাইভ নারায়ণগঞ্জ: মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভনিংবডির চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, আমি কিছুদিন আগে ইংল্যান্ড গিয়েছি। সেখানেও মর্গ্যান স্কুলের ব্যাপারে আলোচনা করেছি। তারা কীভাবে এ স্কুলকে সহযোগিতা করতে পারে সে ব্যাপারে আলাপ হয়েছে। তারা প্রতিশ্রুতি দিয়েছে মর্গ্যানের ছাত্রীরা বিদেশে লেখাপড়া করতে চাইলে বিনামূল্যে শিক্ষার ব্যাবস্থা করে দিবে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবধনা ও বার্ষিক মিলাদ  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, যারা এ স্কুলে লেখাপড়া করতে এসেছে তারা এ স্কুলের অতীত ইতিহাসের জন্য গর্বিত। আমরাও গর্বিত যে আমরা গভর্নিং বডির মাধ্যমে এ স্কুলের জন্য কাজ করতে পেরেছি। এ স্কুলের পরিবেশ সুন্দর। এখানকার শিক্ষকরা অত্যন্ত মার্জিত। শিক্ষকরা সার্বক্ষণিক খোঁজ খবর রাখে। এ কারনেই আজ একটি জাতীয় অঙ্গনে তোমরা অবতীর্ণ হতে যাচ্ছ। আমরা তোমাদের জন্য দোয়া করবো। তোমরা ভালভাবে উত্তীর্ণ হয়ে এ স্কুলের সুনাম রক্ষা করো আমরা এই দোয়া করি।এ স্কুলের পরিবেশ অনেক সুন্দর। এই অবকাঠামো দেখে মানুষের প্রাণ জুড়িয়ে যায়। তারা আমাকেও বলে। এমন সুন্দর অডিটোরিয়াম নারায়ণগঞ্জে আর কোথাও নেই। আমরা এসির ব্যাবস্থাও করেছি এখনে।

এসময় মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ সভাপতিত্বে অতিথি উপস্থিত ছিলেন, গভনিংবডি সদস্য ও মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, হুমায়ূণ কবির, জানে আলম জানু, মোশাররফ হোসেন জনি, সহকারী প্রধান শিক্ষক লায়লা আক্তার, শিক্ষক প্রতিনিধি বিনোদ কুমার দেবনাথ, শাহানুর আলম, হাজেরা আক্তার জোসনা প্রমুখ।

RSS
Follow by Email