বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Led04রাজনীতি

আ.লীগ লুটপাট করে বিদেশে বেগমপাড়া তৈরী করেছে: মুফতি মাসুম বিল্লাহ

লাইভ নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, আওয়ামী লীগকে আর জনগণের ভোটাধিকার হরণ করতে দেওয়া হবে না। তারা ২০১৪ ও ২০১৮ সালে প্রহসনের নির্বাচনের মাধ্যমে এদেশের মানুষের মৌলিক অধিকার ভোটাধিকার রাতের আঁধারে হরণ করেছে। ২০২৩ সালের নির্বাচনে তাদেরকে আর এ সুযোগ দেওয়া হবে না। ভারত ও পুলিশ-প্রশাসনের উপর ভর করে ক্ষমতায় আরোহনের কারণেই তারা জনগণ থেকে আজ বিচ্ছিন্ন। জনগণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় নগর কার্যালয়ে মাসিক সভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগর সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় মাসিক সভায় আরো উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি মাও. হাবিবুল্লাহ হাবিব, জয়েন্ট সেক্রেটারি ডা. সাইফুল ইসলাম, অ্যাসিস্টেন্ট সেক্রেটারি আলহাজ্ব শেখ হাসান আলী, প্রচার ও দাওয়াহ সম্পাদক বিলাল খান, দফতর সম্পাদক রহমত উল্লাহ লড়াকু, অর্থ ও প্রকাশনা সম্পাদক মুহা. ইসমাইল প্রমুখ নেতৃবৃন্দ।

মাসুম বিল্লাহ আরও বলেন, দেশের মানুষের প্রতি আস্থা নেই বলেই জনবিচ্ছিন্ন আওয়ামী সরকার জাতীয় সরকারের অধীনে নির্বাচনে যেতে ভয় পায়। তারা পনের বছরে দেশে লুটপাটতন্ত্র কায়েম করে বিদেশে বেগমপাড়া তৈরী করেছে। জনগণের ভোট ও ভাতের চাহিদা মিটাতে পারেনি। নিত্যপণ্য আমদানীতে দলীয় সিন্ডিকেট তৈরী করে দ্রব্যমূল্য সাধারণ খেটে খাওয়া মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। আগে পাঁচশত টাকা নিয়ে বাজারে গেলে পুরো পরিবারের বাজার সদাই করা যেতো। আর এখন এক হাজার টাকা নিয়ে বাজারে গেলেও চাল কিনলে মাছ কেনা যায় না। মাছ কিনলে চাল কেনা যায় না। পরিশেষে, আগামী ২৯ সেপ্টেম্বর সিনিয়র নায়েবে আমীরের উপস্থিতিতে বিশাল সমাবেশ বাস্তবায়ন করার জন্য নেতা-কর্মীদের উদাত্ত আহবান জানান।

RSS
Follow by Email