শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লা

আ.লীগ নেতা সুরজ হত্যায় আরও ৯ আসামি গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় আওয়ামীলীগ নেতা সুরুজ মিয়াকে কুপিয়ে হত্যার ঘটনায় আরও ৯ আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তাররা হলেন- মামলার এজাহারনামীয় আসামি মোহাম্মদ হাবিব (২০), মোঃ সোহেল (৩০), মোহাম্মদ আনোয়ার হোসেন আনার (২৪), মোহাম্মদ ফয়সাল মোল্লা (৩২), ওয়াসেল হোসেন নাহিদ (২৭), মাসুদ (৫২), বাপ্পি (২৩), জামাল (৪৮) ও কাইয়ুম (২২)।

সোমবার (১ জুলাই) জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মামলার এজাহারনামীয় আসামি নাহিদ, সোহেল, হাবিব, আনোয়ার ও ঘটনায় এজাহার বহির্ভূত জড়িত আসামি মো. ফয়সাল মোল্লা ও মাসুদকে গাজিপুর ও ফতুল্লা থানাধীন বিভিন্ন স্থান থেকে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয় এবং ২৯ জুন ফতুল্লা থানার একটি চৌকস টিম তথ্য-প্রযুক্তির মাধ্যমে ফতুল্লা থানার বিভিন্ন স্থান থেকে অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের ঘটনার জড়িত এজাহারনামীয় আসামি বাপ্পি ও জামালকে এবং গত ৩০ জুন ঘটনার সাথে জড়িত আসামি কাইয়ুমকে গ্রেপ্তার করে।

এর আগে, শুক্রবার (২৮ জুন) রাতে নিহতের ছেলে মুন্না বাদি হয়ে ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় স্থানীয় সন্ত্রাসী ও হত্যাকান্ডের মূল হোতা সালাউদ্দিন সালু ও হীরা সহ ২১ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরও ১০ থেকে ১৫ জনকে আসামি করা হয়েছে।

গত বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানার কাশিপুর ইউনিয়নের আলীপাড়া এলাকায় ইউনিয়ন আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক সুরুজ মিয়াকে দিনেদুপুরে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এসময় সুরুজ মিয়াকে বাঁচাতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় আহত হন তার দুই ছেলেসহ চারজন।

RSS
Follow by Email