শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লারাজনীতি

আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় ২১ জনের নাম উল্লেখ করে মামলা, আটক ২

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার উত্তর কাশিপুরে সুরুজ মিয়া (৭০) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উত্তর কাশিপুর এলাকার আলীপাড়া মসজিদের সামনে তাকে কুপিয়ে আহত করা হয়। ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়। এ ঘটনায় শনিবার (২৯ জুন) ফতুল্লা মডেল থানায় নিহতের ছেলে মুন্না বাদি হয়ে, সালাউদ্দিন সালুসহ ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে মামলা দায়ের করেছে।

এই মামলা দায়েরের পর পুলিশ অভিযান পরিচালনা করে বাপ্পি ও জামাল নামে দুই যুবককে আটক করেছে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নুরে আজম মিয়া।

নিহত সুরুজ মিয়া ফতুল্লা কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক ও আলীপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি ছিলেন। কোপানোর সময় সুরুজ মিয়াকে বাঁচাতে গিয়ে আরও চারজন আহত হয়েছেন। তারা হলেন সুরুজ মিয়ার দুই ছেলে জনি আহমেদ (৩৫) ও রাজু আহমেদ (৪০), অটোরিকশা চালক মো. রাসেল (৩২) ও শাকিল (৩০)।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নুরে আজম মিয়া বলেন, এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শনিবার দিবাগত রাতে নিহতের ছেলে মুন্না বাদি হয়ে মামলা দায়ের করেছে। আমরা জড়িতদের গ্রেপ্তার করার চেষ্টা করছি। ইতোমধ্যে আমরা দুইজনকে আটক করতে সক্ষম হয়েছি।

RSS
Follow by Email