শনিবার, মে ২৫, ২০২৪
Led02রাজনীতিসিদ্ধিরগঞ্জ

আ.লীগ নেতাকর্মীদের খোকন সাহা ‘ভোটের পার্সেন্টেজ বাড়াতে হবে’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, ‘বঙ্গবন্ধুকে হত্যার পরে বাংলাদেশের ইতিহাসকে পেছনের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করা হলো। বঙ্গবন্ধুকে হত্যার পর আমাদের ৩০লাখ শহীদ ভাইয়ের রক্ত ও ২লাখ মা-বোনের সম্ভ্রমে অর্জিত জাতীয় পতাকাকে ওই স্বাধীনতা বিরোধীদের গাড়িতে তুলে দেওয়া হলো। যা আমাদের জাতির জন্য লজ্জাজনক কথা।’

শনিবার (১৬ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে মরহুম আলা হোসেন স্মৃতি সংসদ আয়োজিত ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

এসময় এড. খোকন সাহা আরও বলেন, ‘আগামী ৭ তারিখে নির্বাচন। এই অঞ্চলে নারায়ণগঞ্জের গণমানুষের নেতা শামীম ওসমানের হাতে আবারো আওয়ামী লীগের নৌকা প্রতিক তুলে দেওয়া হয়েছে। তার সাথে এই আসনে যারা প্রতিদ্বন্দ্বীতা করছেন তারাতো শামীম ওসমানের মোট ভোটের ১০ ভাগের এক ভাগও পাবে না। তবে, আমরা সেই চিন্তা করছি না। আমাদের ভোটের পার্সেন্টেজ বাড়াতে হবে। প্রতি ২০০জন মানুষের জন্য ২জন লোক নিয়োগ করবে, যাদের কাজ হবে ওই ২০০ জন ভোটারকে ভোট কেন্দ্রে নিয়ে আসা।’

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এমপি শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি কাউন্সিলর মতিউর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু।

RSS
Follow by Email