বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসদর

আ.লীগ ক্ষমতায় থাকলে শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্হ্যতা কামনা মিলাদ ও ইফতার মাহফিলে আয়োজন করা হয়েছে। রবিবার (২৪ মার্চ) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে ১১,১২ ও ১৩ নং ওয়ার্ড বিএনপি’র উদ্দ্যেগে ওই মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু বলেন, আওয়ামী লীগ যখন এই দেশে ক্ষমতায় আসে, তখন এই দেশে ইফতার সামগ্রীর দাম বেড়ে যায়, দ্রব্যমূল্য উর্দ্ধগতি হয়, ধর্ষণ-খুন ও রাহাজানি বেড়ে যায়, ব্যাংকের টাকা লুটপাট হয়, দেশে মারামারির পরিমান বেড়ে যায় এবং প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়। আপনারা দেখবেন ১৯৭১ থেকে পঁচাত্ত্বর, ১৯৯৬ থেকে ২০০১ থেকে শুরু করে যতবার আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে ততবার, দেশের মানুষের মধ্যে আঘাত হেনেছে। আর এই মানুষদের রক্ষা করার জন্য আমাদের রাজনৈতিক অভিবাবক, তারেক রহমান বার বার আন্দোলন করে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আমাদের নেতা জাতীয় নির্বাচন বয়কট করেছে, উপজেলা নির্বাচনও বয়কট করেছে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে কতিপয় কিছু লোক বিএনপি আন্দোলন সংগ্রামে আসলে, সরকারের দালালি করে। আর নির্বাচনে সময় আসলে বিএনপির নাম ভাঙ্গিয়ে খেতে চায়।

RSS
Follow by Email