রবিবার, মে ১৯, ২০২৪
রাজনীতি

আ.লীগ ও জাপা নেতাদের নিয়ে সেলিম ওসমানের পুষ্পস্তবক অপর্ণ

লাইভ নারায়ণগঞ্জ: জেলা ও মহানগর আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে সম্মাননা জানিয়েছেন সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। সোমবার (১৮ ডিসেম্বর) জেলা-মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের তোড়া দিয়ে সম্মাননা প্রদর্শন করা হয়।

এর আগে, জেলা-মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক কাজীম উদ্দিন প্রধান, সাবেক কাউন্সিলর দুলাল প্রধান, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানিসহ জাতীয় পার্টি ও আওয়ালীগের নেতৃবৃন্দ।

সভায় সেলিম ওসমান বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী। শেখ হাসিনা আমার মাতৃ তুল্য বোন, যখন যেখানে যা করতে বলবেন সেলিম ওসমান সেভাবেই কাজ করবে। অন্য কারো কথায় সেলিম ওসমান কাজ করবে না। আপনারা কেউ রাগ করবেন না। মানুষের উপকারের জন্য সবসময় এগিয়ে যাবেন। মানুষের ভালোর জন্য এগিয়ে যাবেন। মানুষকে ভালবাসতে শেখেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল বলেন, আমাদের প্রাণের ভাই সেলিম ওসমান। তিনি সময় দিয়ে, শ্রম দিয়ে, সম্পদ দিয়ে জনগণের সেবা করে যাচ্ছেন। তৎকালীন আমলে বিপথগামী সেনাবাহিনী সিগারেট দিয়ে তার বুকটা ঝাঁঝরা ঝাঁঝরা করেছে। এত কষ্ট আওয়ামী লীগের কোন নেতা কখনও করেনি। আমরা ভোট দিব আমাদের সেলিম ভাইকে। নারায়ণগঞ্জ-৫ আসনে জয়যুক্ত করবো সেলিম ভাইকে।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল বলেন, জননেত্রী ঘোষণা দিয়েছেন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ, তার আগে ২০৩১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বে উন্নত দেশের খাতায় নাম লেখাবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। নারায়ণগঞ্জ-৫ আসনে সেলিম ওসমান জননেত্রীকে স্বপ্ন পূরণে কাজ করে করছেন। উনাকে এবারও জয়যুক্ত করতে হবে। কিন্তু ভোটকেন্দ্রে ৫ শতাংশ ভোট কাস্ট হলে হবে না, ৫০ শতাংশের উর্ধ্বে ভোট কাস্ট হতে হবে। সেলিম ভাইকে আমাদের বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা বলেন, নেত্রীর উন্নয়নের ধারাকে সামনে এগিয়ে নিতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সেলিম ভাই পোশাক শিল্পে বিপ্লব ঘটিয়েছেন। তার হাত ধরে দেশের অর্থনৈতিক উন্নতি হয়েছে। তার কারণে নারায়ণগঞ্জে পোশাক শ্রমিকদের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। যার দরুণ কোন বিদ্রোহের আবির্ভাব হয় নাই। তাই আমাদের সেলিম ভাইকে এবার এ আসনে জয়যুক্ত করতে হবে।

RSS
Follow by Email