বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

আ.লীগ একটি দেশকে খুশি করতে চায়: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্হ্যতা কামনা মিলাদ ও ইফতার মাহফিলে আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) বন্দর ইউনিয়ণ পরিষদ বিএনপি উদ্দ্যেগে ওই মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু বলেন, আওয়ামী লীগ ১৯৭১ থেকে পঁচাত্ত্বর, ১৯৯৬ থেকে ২০০১ পর্যন্ত এমন কোন অপকর্ম নাই, যেখানে মা-বোনকে ধর্ষণ, ভোট ডাকাতি, ব্যাংক ডাকাতি, গণতন্ত্র হত্যা, সংবাদপত্রের স্বাধীনতা হরণ, বিশেষ করে মুসলমানের ধর্মে আঘাত করেছে, ১৯৯৬ সালে কুকুরের মাথায় টুপি দিয়ে মুসলিমদের ধিক্কার জানিয়েছে। তারা এই আমলে বইয়ের মধ্যে শরীফ থেকে শরীফা, নাউজুবিল্লাহ। এগুলা মুসলমানের ধর্মে আঘাত পড়েছে, কারণ তারা পার্শ্ববর্তী একটি দেশকে খুশি করতে চায়।

তিনি আরও বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বার বার আন্দোলনের ডাক দিয়েছেন। ঈদের পর চূড়ান্ত আন্দোলনের ডাক দিবেন। সে আন্দোলনের জন্য আপনারা প্রস্তুত থাকবেন। বিগত দিনে আমরা যেভাবে আন্দোলন করেছি, সামনের দিন গুলোতে আমরা সেভাবেই আন্দোলন করবো। রাজপথে থেকেছি, আপনারাও সামনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাথে আন্দোলন সংগ্রামে থাকবেন। আমরা বুকের তাজা রক্ত দিয়ে হলেও এই সরকারের পতন ঘটাবো।

RSS
Follow by Email