শনিবার, জুলাই ১৩, ২০২৪
Led04জেলাজুড়েবন্দররাজনীতি

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ২৪ নং ওয়ার্ড আ.লীগের উদ্যোগে আলোচনা সভা

#আওয়ামী লীগ একটা ঐক্যবদ্ধ পরিবার: আনোয়ার হোসেন
#আওয়ামী লীগের অর্জন ইতিহাসে লিখে শেষ করা যাবে না: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১ জুলাই) বিকেলে নবীগঞ্জ প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা।

অনুষ্ঠানে ২৪ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বুলবুল আহামেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন জনির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম চৌধুরী ও মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা।

অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তীতে বন্দরের নয়টা ওয়ার্ডেই আজ কর্মসূচী পালিত হচ্ছে। আমরা আমাদের এই কর্মসূচীর মাধ্যমেই সকলকে জানিয়ে দিতে চাই, আওয়ামী লীগ একটি নিয়মতান্ত্রিক দল। আমরা সেভাবেই চলছি। ঘরে বসে থেকে আর পত্রিকায় ছাপাতে কর্মসূচী করায় আমরা বিশ্বাস করি না। আওয়ামী লীগ একটা পরিবার, এ পরিবারে আমরা সকলেই ঐক্যবদ্ধ হয়ে থাকতে চাই। আমাদের বন্ধনে ফাটল ধরাণোর চেষ্টা করলে মোটেও ঠিক হবে না। অনেকেই আজ বিভ্রান্তিতে পড়েছেন, যারা আমার সন্তান সমতূল্য। পেটের সন্তান কিন্তু ভুল করতে পারে, কিন্তু মা ভুল করতে পারে না। একসময় তাদের অনুশোচনা আসবে। তারা সঠিক পথে আসবে। তাই আমি বলবো বিভ্রান্তি দূর করে আসুন, ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। ঘরের ছেলে ঘরে ফিরে আসো।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা বলেন, আওয়ামী লীগের অর্জন ইতিহাসে লিখে শেষ করা যাবে না। এদেশের সাথে আওয়ামী লীগ ওতপ্রোতভাবে জড়িত। বঙ্গবন্ধুর হত্যার পর বাংলাদেশ অন্ধকারে ধাবিত হয়েছিল। নেত্রী শেখ হাসিনা এসে বাংলাদেশের হাল ধরেছেন, পুরো বিশ্বে বাংলাদেশকে উচু করে ধরেছেন। বাইরের দেশে এখন বলা হয়, উন্নয়ন কিভাবে করতে হয় তা দেখবেন বাংলাদেশে। বাংলাদেশে যান, শেখ হাসিনার নেতৃত্বে সেই দেশের উন্নয়নের ধারা স্রোতশীল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি শেখ হায়দার আলী পুতুল, সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, মহানগর তাতী লীগের আহবায়ক চৌধুরী এইচ এম শাহেদ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন, বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা খান মাসুদ প্রমুখ।

RSS
Follow by Email