শনিবার, মে ২৫, ২০২৪
Led03আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে ৬৫০ টাকায় মিলছে গরুর মাংস

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ৬৫০ টাকা দরে গরুর মাংস বিক্রির উদ্যোগ নেওয়া হয়েছে। সোমবার (২৫ মার্চ) ব্রাহ্মন্দী ইউনিয়নের দিঘলদী বাজারে মোল্লা মার্কেটের সামনে জনসাধারণের জন্য গরুর মাংস বিক্রি করা হচ্ছে। উদ্যোগটি নিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির। নিজস্ব গরুর খামার মেসার্স আশা ডেইরী ডেইরী ফার্মের গরু জবাই করে কম দামে বিক্রি করছেন তিনি।

এব্যাপারে মনিরুজ্জামান মনির জানান, এলাকাবাসীর গরুর মাংস কেনার অক্ষমতার দিকে বিবেচনা করে জাতীয় সংসদের হুইপ আড়াইহাজার আসনের এমপি নজরুল ইসলাম বাবুর নির্দেশে গরুর মাংস বিক্রির উদ্যোগ নেওয়া হয়েছে। সপ্তাহে দুুদিন দিঘলদী বাজারে কেজি প্রতি ৬৫০ টাকা দরে মাংস বিক্রি করবেন বলে জানান।

তিনি বলেন, আমার নিজস্ব ফার্মে কোন প্রকার ভেজালযুক্ত খাবার ছাড়াই শুধুমাত্র প্রাকৃতিক খাবারের ভিত্তিতে গরু বড় করে তোলা হচ্ছে। সেই গরু স্বাস্থ্যসম্মত ও হালাল ভাবে জবাই করে মাংস এখানে বিক্রি করা হচ্ছে।

উল্লেখ্য, মনিরুজ্জামান মনির আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষ্যে প্রচার প্রচারণা করে যাচ্ছেন।

RSS
Follow by Email