মঙ্গলবার, জুন ১৮, ২০২৪
আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে ৫ জয়িতাকে সংবর্ধনা প্রদান

লাইভ নারায়ণগঞ্জ: আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ এবং রোকেয়া দিবস উপলক্ষে আড়াইহাজারে ৫ জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদের হল রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার। আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ, উপজেলা সমবায় কর্মকর্তা নাহিদা নাছরিন, তথ্যসেবা কর্মকর্তা তাছলিমা আক্তারসহ বিভাগীয় কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানসহ গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী সখি আক্তার, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী সম্পা রানী দাস, সফল জননী হিসেবে মোসা. লিপি আক্তার, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী হিসেবে রুবিনা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে হিসেবে লুৎফুন্নাহার। এই সময় জয়িতাদের সম্মনা ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

RSS
Follow by Email