শনিবার, জুলাই ১৩, ২০২৪
Led05Uncategorizedআড়াইহাজার

আড়াইহাজারে নদীর পাশে গৃহবধূকে গণধর্ষণ, ৪ লম্পট আটক

লাইভ নারায়ণগঞ্জ : আড়াইহাজারের মাঝেরচর এলাকায় এক সন্তানের জননীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষন করেছে এক দল লম্পট। এসময় ভুক্তভোগী (২২) কবিরাজের পথে যাচ্ছিলেন, তাকে তুলে নিয়ে  ব্রহ্মপুত্র নদের পাড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। তিনি উপজেলার পাঁচগাও দক্ষিণ মোল্লাপাড়া গ্রামের বাসিন্দা ।

মঙ্গলবার (৩ জানুয়ারি) আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ লাইভ নারায়ণগঞ্জকে এই তথ্য নিশ্চিত করেন। ভুক্তভোগীর মামলার ভিত্তিতে তাদের আটক করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, মাধবদীর রহিমদী এলাকার আনোয়ার হোসেনের ছেলে পারভেজ মিয়া (২৬), আড়াইহাজারের কামরানীরচর এলাকার ইিলয়াছ মোল্লার ছেলে রনি মোল্লা (২৩), মাঝেরচর এলাকার কাশেমের ছেলে কামরুল ইসলাম (৩০) ও মাধবদীর দস্তরদী এলাকার হযরত আলীর ছেলে শাহাজালাল (২৭)।

ধর্ষিতা ওই সময় নিজ বাড়ী থেকে আসামী কামরুল ইসলামের অটোরিকশাতে চড়ে রহিমদী এলাকায় এক কবিরাজের বাড়ীতে যাচ্ছিলেন। পথে ব্রহ্মপুত্র নদের পাশের রাস্তায় গিয়ে গাড়ী নষ্ট হয়ে গেছে বলে কামরুল রাস্তার পাশে গাড়ী থামায়। এ সময় পাশে ওঁৎ পেতে থাকা  অভিযুক্তরা এসে কামরুলের সহযোগিতায় ধর্ষিতাকে রাস্তার পাশের স্থানে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে দল বেঁধে ধর্ষণ করে। তার ডাক চিৎকারে লোকজন এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে ধর্ষিতা বাড়ীতে এসে ঘটনা জানালে অভিভাবকরা পুলিশকে জানান। এই ব্যাপারে ধর্ষিতা নিজে বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

RSS
Follow by Email