বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led05অর্থনীতিআড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের মোবাইল কোর্ট

লাইভ নারায়ণগঞ্জ: দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজারে অভিযান চালিয়েছেন আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক আহমেদ। শনিবার (১৬ মার্চ) উপজেলার গোপালদী বাজারে ইউএনও এবং আড়াইহাজার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) মো: আহসানউল্লাহ‘র যৌথ নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে মূল্য তালিকা না টানানোসহ বিভিন্ন অভিযোগে ৩ জন দোকানীকে জরিমানা করা হয়। এসময় বাজারে আভিযানিক দলের উপস্থিতি টের পেয়ে বাজারের অনেক দোকান বন্ধ করে দেয় ব্যবসায়ীরা।

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইশতিয়াক আহমেদ জানান, শনিবার সকাল ১১টায় আমরা বাজার মনিটরিং শুরু করি। এই সময় অতিরিক্ত দামে মাংস বিক্রি করায় শরিফকে ১০ হাজার এবং মাহদীকে ৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়। এই সময় বেশী দামে তরমুজ বিক্রি করায় সাজারুল নামের এক তরমুজ ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানের সময় স্থানীয় রয়েল বেকারীর মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন পণ্য পেয়ে এবং দাম বেশী নেওয়ায় আরো ২ বিক্রিতাকে আটক করা হয়। পরে ভুল স্বীকার করে মুচলেকা দিলে তাদের ৩ জনকে ছেড়ে দেওয়া হয়। অপর দিকে দুপুরে আড়াইহাজার বাজারে দাম বেশী নেওয়ায় এক তরমুজ বিক্রিতাকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

তিনি আরও জানান, আমাদের এই অভিযান চলবে। অভিযানে আরও উপস্থিত ছিলেন গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আতাউর রহমান ও এসআই সোহাগ সাহা।

RSS
Follow by Email