মঙ্গলবার, জুন ১৮, ২০২৪
Led04আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে চোর ধরতে গিয়ে হামলার শিকার ৭ পুলিশ সদস্য, আটক ২

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে এক মোটরসাইকেল চোর আটক করতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ। এঘটনায় ৭জন পুলিশ সদস্য আহত এবং পাভেলে (২০) ও শরীফ (৪০) নামে ২ জনকে আটক করা হয়েছে।

রোববার (১০ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ৩ টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের নতুন বান্টি এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আমরা নম্বরবিহীন লাল-কালো রংয়ের একটি মোটরসাইকেলের খবর পাই যার কোন কাগজপত্র নেই। সেই ব্যাপারে একটি বাড়িতে অনুসন্ধান করতে গেলে মোটরসাইকেলটি চোরাই হবার প্রমাণ পাওয়া যায়। এ ঘটনায় ১ জনকে আটক করার চেষ্টা করা হলে এলাকার লোকেরা পুলিশ সদস্যদের উপর চড়াও হয়। পরে টহল পুলিশ টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় ২ জনকে আটক করা হয়। এব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন।

পুলিশসূত্রে জানা যায়, আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহমুদুল হাসানের নেতৃত্বে একটি টিম ওয়ারেন্ট আসামি ধরতে অভিযানে বের হয়। এসময় তারা নতুন বান্টি গ্রামের মো. আলমগীর হোসেনের বাড়ির পাশে নম্বরবিহীন লাল-কালো রংয়ের একটি মোটরসাইকেল পরিত্যক্ত অবস্থায় দেখতে পান। পরবর্তীতে পুলিশ আলমগীরকে মোটরসাইকেলের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে জানায় তার ছোট ভাই মোস্তাকিম ওই মোটরসাইকেলটি পাল্লা এলাকার আবুলের ছেলে পাভেলের (২০) কাছ থেকে ২৫ হাজার টাকায় কিনেছেন। পরে পুলিশ পাভেলের বাড়িতে গেলে মোটরসাইকেলটি চোরাই বলে স্বীকার করেন। এসময় পুলিশ পাভেলকে আটক করে নিয়ে আসার সময় এলাকাবাসী ডাকাত-ডাকাত বলে চিৎকার করে পুলিশের উপর হামলা করে এবং পাভেল পালিয়ে যান। সংবাদ পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এক রাউন্ড শর্টগানের গুলি নিক্ষেপ করেন। এতে পুলিশের উপর আক্রমনকারী ওই এলাকার মৃত ছাবেদ আলীর ছেলে মো. শরিফ গুলিবিদ্ধ হয়ে আহত হোন। পরে আহত শরিফকে ঢাকা মেডিকেল হাসপাতালে এবং ৭ পুলিশ সদস্যদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

RSS
Follow by Email