রবিবার, জুন ২৩, ২০২৪
Led05আড়াইহাজারজেলাজুড়েরাজনীতি

আড়াইহাজারে গার্ড অব অনার দেয়া হলো হুইপ বাবুকে

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর হুইপ হওয়ার পর প্রথম বারের মত আড়াইহাজারে আগমনে, বাদ্য বাজিয়ে পুষ্প স্তবক ও পুষ্প মাল্য অর্পণ করে বরণ করে নিয়েছেন নেতাকর্মীরা। রবিবার (৪ ফেব্রুয়ারি) ডাক বাংলায় হুইপ কে গার্ড অব অনার প্রদান করেন।

এ সময় হুইপের আগমনে আনন্দ উল্লাসে মেতে উঠেছেন । বরণ করে নিয়েছেন প্রিয় নেতাকে আবেগ প্রবণ ভাবে। পরে প্রশাসনের পক্ষ থেকে তাঁকে গার্ড অব অনার প্রদান করা হয়।

এলাকাবাসী ও সরকার দলীয় নেতা কর্মীরা যেন প্রাণ ফিরে পেয়েছেন। তারা হুইপের আগমনে আনন্দ উল্লাসে মেতে উঠেছেন আড়াইহাজার থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সকালে সকল নিয়ম মেনে নিজ এলাকার নেতা- কর্মী ও জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করতে আসেন। হুইপের আগমন উপলক্ষে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা তাকে শোভাযাত্রার মাধ্যমে রূপগঞ্জের সীমানা ভুলতা আড়াইহাজার সড়কের ডহরগাঁও এলাকা থেকে ডাক বাংলায় নিয়ে আসে। এ সময় প্রায় ১০ কি.মি. রাস্তার দুই পাশে জনসাধারণ ও স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা ফুল ছিটিয়ে তাকে শুভেচ্ছা জানান।

এসময় নজরুলম ইসলাম বাবু তার প্রতিক্রিয়ায় জানায়, আড়াইহাজারের মানুষ যে কি প্রত্যাশায় ছিল সে দৃশ্য আজ জাতি দেখেছে। মা বোনেরা যেভাবে রাস্তায় নেমে এসেছে ফুল দিয়ে বরণ করে নিয়েছে। সব জায়গায় লোকারণ্য হয়ে গেছে। এগুলো সবই জননেত্রী শেখ হাসিনা আমাকে সম্মানিত করেছেন তারই বহিঃপ্রকাশ। বঙ্গবন্ধু কন্যার প্রতি আড়াইহাজারের মানুষের পক্ষ থেকে আমার কৃতজ্ঞতা। তিনি আরো বলেন, শেখ হাসিনা আড়াইহাজারের মানুষের মনের খবর রাখেন বলেই তিনি আমাকে এই দায়িত্ব দিয়েছেন। শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি যেন তা শতভাগ সততার সাথে দায়িত্ব পালন করতে পারি।

RSS
Follow by Email