বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

আসুন মাদকমুক্ত না.গঞ্জ গড়তে নিজ নিজ অবস্থান থেকে কাজ করি: হাতেম

লাইভ নারায়ণগঞ্জ: বিকেএমইএ-এর নির্বাহী সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ হাতেম বলেছেন, আমার বন্ধু শামীম ওসমান সুন্দর একটি সমাজ গড়তে উদ্যোগ নিয়েছেন। আমি এর জন্য তাকে সাধুবাদ জানাই। উনি এই আয়োজন করেছেন নারায়ণগঞ্জবাসীর জন্য। অথচ এই সভায় দেখা নাই প্রশাসনের কোন ব্যক্তিবর্গ। তবে আমি বলবো, আজ যারা এসেছেন সমাজ থেকে মাদককে বিতাড়িত করার জন্য তারাই যথেষ্ট।

শনিবার (২৭ জানুয়ারি) ইসদাইর ওসমানী স্টেডিয়ামে দুপুরে অরাজনৈতিক ও সামাজিক সংগঠন ‘প্রত্যাশা’র মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভাটির সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও আহ্বায়ক ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

মোহাম্মদ হাতেম বলেন, এমনভাবে কাজ করে যেতে হবে যাতে আমাদের পাড়া-মহল্লায় কোন মাদক না থাকে। এটা সহজেই সম্ভব হবে। সকল জনপ্রতিনিধি, শিক্ষক, আইনজীবী ও সর্বস্তরের মানুষদের নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। তখন দেখবেন প্রশাসন দূরে থাকতে পারবে না। ব্যবসায়ীদের পক্ষ থেকে সংসদ সদস্য শামীম ওসমানকে বলতে চাই, ব্যবসায়ী সমাজ আপনার সাথে থাকবে। এই উদ্যোগ করতে আমাদের দ্বারা যা করা সম্ভব হবে, আমরা তা করবো। আসুন সবাই একসাথে হয়ে এই ব্যাধিকে বিতাড়িত করি।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, ইয়ান মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহম্মেদ টিটু, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন সহ বিভিন্ন শিক্ষক, আইনজীবী, সাংবাদিক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও রাজনীতিবিদবৃন্দ।

RSS
Follow by Email