মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led03বন্দররাজনীতি

আসুন ঐক্যবদ্ধ ভাবে ষড়যন্ত্রের মোকাবেলা করি: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের সবাইকে ঐক্যবদ্ধ ভাবে দেশি এবং বিদেশি ষড়যন্ত্রের বিরুদ্ধে মোকাবেলা করার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে বন্দরের সমরক্ষেত্রে বন্দর উপজেলা ও থানা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় অংশ নিয়ে তিনি এই আহ্বান জানান।

কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে খোকন সাহা বলেন, দেশ নিয়ে আজ গভীর ষড়যন্ত্র চলছে। জাতীয়-আন্তর্জাতিক ভাবে বাংলাদেশের গতিকে থামিয়ে দেয়ার অপচেষ্টায় তারা লিপ্ত। নির্বাচন আসন্ন। এসময় অনেকে নির্বাচন করার জন্য উঠেপড়ে লাগেন। ভালো কথা। কিন্তু সবার আগে উচিত, ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তির মোকাবেলা করা। ঐক্যের কোন বিকল্প নাই। আসুন আমরা ঐক্যবদ্ধ ভাবে নির্বাচনের কথা বাদ দিয়ে ওইসব ষড়যন্ত্রের মোকাবেলা করি।

এসময় বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদের সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল) ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান।

আরও উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিএম আরমান, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এসানুল হক নিপু, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাউন্সিলর আফজাল হোসেন, মহানগর তাঁতীলীগের আহ্বায়ক চৌধুরী এইচ এম শাহেদ, সাবেক কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল ও সাবেক মহানগর ছাত্রলীগ নেতা আরাফাত কবীর ফাহিম প্রমুখ।

RSS
Follow by Email