সোমবার, মে ২০, ২০২৪
Led05জেলাজুড়েবন্দর

আল্লাহ জ্ঞান-বুদ্ধি দিয়েছেন, টাকার বিনিময়ে বিক্রি কইরেন না: এহসান চেয়ারম্যান

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ বলেছেন, রশিদ ভাই নির্বাচিত হলে, আমাদের মাননীয় এমপি মহোদয় যেভাবে উন্নয়নের ধারাকে অব্যহত রেখেছে; সেটাকে আরও বেগবান করা সম্ভব। আর যদি ওনার পছন্দের প্রার্থীকে আমরা নির্বাচিত করে নিয়ে আসতে না পারি, তাহলে এই এলাকার উন্নয়ন কিন্তু ব্যহত হবে।

বৃহস্পতিবার (২ মে) বিকেলে বন্দরের খালপাড় এলাকায় আয়োজিত এক নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ।

এহসান চেয়ারম্যান আরও বলেন, আমিও যখন নির্বাচনের প্রচার-প্রচারণায় আসতাম, তখন টাকার কিছু কথা-বার্তা শুনতাম। আল্লাহ আপনাদের যেই জ্ঞান-বুদ্ধি আপনাদেরকে দিয়েছে সেটা পাচঁশ-একজাহার টাকার বিনিময়ে বিক্রি কইরেন না। যারা এই এলাকার মুরুব্বি আছেন, আমি আপনাদের কাছে অনুরোধ করবো, টাকার বিনিময়ে যাতে ভোট বিক্রি না হয়।

তিনি আরও বলেন, আপনাদের কাছে আমার অনুরোধ, আমাদের এমপি সাহেবের পছন্দের ক্যান্ডিডেট রশিদ ভাইকে ভোট দিয়ে জয় যুক্ত করুন। দোয়াত কলম মার্কা, রশিদ ভাইয়ের মার্কা।

উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, জাতীয় পার্টির নেতা মইনুদ্দিন মনু, বন্দর ইউপির ২নং ওয়ার্ড মেম্বার চান শরীফ প্রমূখ।

RSS
Follow by Email