শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led01রাজনীতি

‘আল্লাহ-আল্লাহ’ স্লোগানে মিছিল নিয়ে সমাবেশে শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ক্ষমতাসীন আওয়ামী লীগের তিন ভ্রাতৃপ্রতীম সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ রাজধানীতে শান্তি সমাবেশ করছে। বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে চলমান শান্তি সমাবেশে ‘আল্লাহ-আল্লাহ’ স্লোগানে মিছিল নিয়ে যোগ দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

 

হাতে যুবলীগের সাংগঠনিক পতাকা নিয়ে আল্লাহ আল্লাহ স্লোগানের সাথে বিশাল মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন শামীম ওসমান। শুক্রবার (২৮ জুলাই) বিকাল ৩টার দিকে শামীম ওসমান শান্তি সমাবেশে যোগ দেন। তার সঙ্গে নারায়ণগঞ্জের বিপুল সংখ্যক নেতাকর্মী আসেন সমাবেশে। তাদের উদ্বুদ্ধ করতে বৃষ্টিতে ভিজেও স্লোগান বন্ধ করেননি শামীম ওসমান।

এর আগে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিকাল ৩টা ১ মিনিটে শান্তি সমাবেশ শুরু হয়। তার পর গীতা পাঠ করা হয়। ‘বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ’ শীর্ষক শান্তি সমাবেশে সভাপতিত্ব করছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সমাবেশ সঞ্চালনা করছেন- যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

RSS
Follow by Email