শনিবার, জুন ১৫, ২০২৪
Led03অর্থনীতিসদর

আলমাস পয়েন্টে ইওইওসো‘র আরও এক আউটলেট উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে আন্তর্জাতিক ব্র্যান্ড ‘ইওইওসো’র আরও একটি আউটলেটের যাত্রা শুরু হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে শহরের ২নং রেল গেইটের আলমাস পয়েন্টে আউটলেটের উদ্বোধন করেন ফকির অ্যাপারেলসের মালিক ফকির মনিরুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন ফকির অ্যাপারেলসের পরিচালক ফকির রাফসানুজ্জামান, আলমাস পয়েন্টের মালিক মো. আলমাস হোসেন ও আলমাস হোসেনের ছেলে মো. অপুসহ ইওইওসো’র সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এই আউটলেটে পোশাক, বাড়ির সাজসজ্জা, গয়না, স্টেশনারি এবং উপহারসহ ‘ইওইওসো’র সকল পণ্য পাওয়া যাবে। এ ছাড়া আউটলেটের উদ্বোধন উপলক্ষে কেনাকাটার উপর ২০ শতাংশ ছাড় রয়েছে মাস ব্যাপী।

আমেরিকা, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, স্পেন, কানাডা, পর্তুগাল, নিউজিল্যান্ড, চীনসহ বিশ্বের ৬০টির বেশি দেশে ২ হাজারের অধিক আউটলেট আছে এই ইওইওসো‘র। রাজধানী ঢাকার বনানী, যমুনা ফিউচার পার্কে রয়েছে প্রতিষ্ঠানটির আউটলেট। ২০২২ সালে আমান ভবন থেকে প্রথম নারায়ণগঞ্জে যাত্রা শুরু হয়। এখন নারায়ণগঞ্জের দ্বিতীয় আউটলেট হলো আলমাস পয়েন্টে।

ফকির অ্যাপারেলসের মালিক ফকির মনিরুজ্জামান বলেন, ‘গ্রাহকদের চাহিদা মেটানো এবং মানসম্মত পণ্যের প্রচার ও প্রসারের জন্য ঢাকার পাশাপাশি নারায়ণগঞ্জে ইওইওসো পরিধি বিস্তৃত হচ্ছে। নারায়ণগঞ্জে আরও একটি আউটলেট খুলায় এই অঞ্চলের মানুষ সেবা পাবে। আমি ইওইওসোর শুভ কামনা করছি, ভবিষ্যতে আরও ভালো কিছু করবে বলে আশা করছি।’

RSS
Follow by Email