বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতি

আরাফাত কোকোর নবম শাহাদাৎ বার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর নবম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র তিনি।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বাদ আছর ফতুল্লা থানা যুব দলের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত ও পরকালে তার জান্নাতবাসী হওয়ার কামনা করা হয়। জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির নির্দেশনায় দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল খালেক টিপু।

এসময় উপস্থিত ছিলেন ফতুলা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মিঠু খান, ফতুলা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত রাজু, ফতুল্লা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মোজাম্মেল মিয়া রাজা, তিন নম্বর যুবদলের সভাপতি আসাদুজ্জামান রিপন, ১ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক নূরে আলম মিঠু, ৪ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক রতন, ৪ নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন, ইউনিয়ন যুবদল নেতা ডেনি, ৭ নং ওয়ার্ড যুব দলের নেতা আরমান, যুবদল নেতা সাগর, আর অন্যান্য উপস্থিত ছিলেন স্বপন,মামুন সৈকত সাজু আলামিন, বাবুসহ অন্যান্য নেতাকর্মীরা।

RSS
Follow by Email