বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Led05অর্থনীতি

আয়কর তথ্য-সেবা মাস উদ্বোধন

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় রাজস্ব বোর্ড এর নির্দেশনা মোতাবেক কর অঞ্চল-নারায়ণগঞ্জ কর্তৃক সম্মানিত করদাতাগণের আয়কর রিটার্ন দাখিল প্রাপ্তিস্বীকারপত্র প্রদান সহজীকরণের লক্ষ্যে আয়কর তথ্য-সেবা মাস ২০২৩ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১ নভেম্বর) নারায়ণগঞ্জ কর কমিশনার মিজ শারমিন ফেরদৌসী এই অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এদিকে ০১ থেকে৩০ নভেম্বরে এই মেলা চর। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত কর কমিশনার, পরিদর্শী রেঞ্জ-১, জনাব মোঃ শব্বির আহমদ, যুগ্ম কর কমিশনার, পরিদর্শী রেঞ্জ- ২. জনাব কাজী আবু মাহমুদ ফয়সাল, পরিদর্শী রেঞ্জ-৩, মিজ ফেরদৌসী হোসেন, পরিদর্শী রেঞ্জ-৪ জনাব শাহ্ মোহাম্মাদ মারুফ। আরও উপস্থিত ছিলেন উপ কর কমিশনার, সদর দপ্তর (প্রশাসন) সদর দপ্তর (প্রায়োগিক), কর অঞ্চল- নারায়ণগঞ্জের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং সম্মানিত করদাতাগণ ।

কর কমিশনার মহোদয় সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীকে “আয়কর তথ্য-সেবা মাস ২০২০ এ আন্তরিকভাবে করদাতাগণকে সেবা প্রদানের জন্য নির্দেশনা প্রদান করা হয়।

উল্লেখ্য, কর অঞ্চল-নারায়ণগঞ্জের অধীক্ষেত্রাধীন নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলায় বিদ্যমান আয়কর অফিসসমূহেও আয়কর তথ্য-সেবা

মাস” এর কার্যক্রম চলমান রয়েছে।

RSS
Follow by Email