বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
Led04রাজনীতি

আমেরিকা যার বন্ধু হয় তার শত্রুর প্রয়োজন নাই: আব্দুল কাদির

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদির বলেছেন, মির্জা ফখরুলরা ওই পাকিস্তানিদের সাথে আতাত করে জননেত্রী শেখ হাসিনাকে উৎখ্যাত করতে চায়। বাংলাদেশের জনগন ও শামীম ওসমানের মতো নেতারা শেখ হাসিনার পাশে আছে। আমাদের নেতা শামীম ওসমান বলেছেন, আমরা জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে আপোষ করবো না; প্রয়োজনে কাফনের কাপর পরে রাজপথে নামবো।

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বুধবার (৩০ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগ আয়োজিত দোয়া মাহফিল ও নেওয়াজ বিতরণ কর্মসূচিতে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল।

আব্দুল কাদির বলেন, আমেরিকা যার বন্ধু হয় তার শত্রুর প্রয়োজন নাই। আমেরিকা ধ্বংস করেছে ইরাককে, আমেরিকা ধ্বংস করেছে সিরিয়াকে, তারা ধ্বংস করে দিয়েছে লিবিয়াকে। এখন বিএনপির বন্ধ হচ্ছে সেই আমেরিকা। তারা ওই টেকনাফ ও বঙ্গোপসাগর চায়। নেত্রী বলেছেন, বাংলাদেশের জনগনের সাথে বেইমানি করে তিনি ক্ষমতায় আসতে চান না।

তিনি আরও বলেন, ওই নুর নাকি কি জানি, গাঁজা খুর; বিকাশ নুর। বিএনপি-জামাত ইসরায়েলের সাথে সম্পর্ক করতে এই নুরকে লাগাইছে। এজেন্ট ব্যবহার করতেছে। তাদের মাধ্যমে ক্ষমতায় আসার জন্য। আজ বিএনপি-জামাত ধর্মের কথা বলে আর ইসরায়েলের সাথে আতাত করে ক্ষমতায় আসতে চায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক এম এ রাসেল, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, বাংলাদেশ ট্যাংকার লরি শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মো. আশরাফ উদ্দিন।

RSS
Follow by Email