শনিবার, জুন ২২, ২০২৪
Led05জেলাজুড়েবিনোদনসদর

আমার স্মৃতিতে না.গঞ্জ আজীবন অমর হয়ে থাকবে: পটু‘র নায়ক ইভান সাইর

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে মুক্তি পেয়েছে জাজ এর ক্রাইম থ্রিলার ‘পটু’। শুক্রবার (১৭ মে) নগরীর গুলশান সিনেমা হলে দিনব্যাপী একাধিক স্লটে সিনেমাটি প্রদর্শিত হয়। সিনেমা দেখতে হলে ভিড় করেন দর্শকরা। এরই মাঝে দর্শকদের চমক দিতে হাজির সিনেমার নায়ক-নায়িকারা। এতে করে উল্লাসিত হন উপস্থিত দর্শকরা।

দর্শকদের মুখে আনন্দ-উল্লাস দেখে বেশ খুশি হয়েছিলেন ‘পটু’র প্রধান চরিত্রের নায়ক-নায়িকা, খলনায়ক ও পরিচালক। এ নিয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে সিনেমার নায়ক ইভান সাইর লাইভ নারায়ণগঞ্জকে বলেন, নারায়ণগঞ্জের মানুষ শিল্প এবং সাহিত্যের প্রতি অনেক আন্তরিক যেটা আমাকে দেখে আমার মত শিল্পীদের অনেক অনুপ্রাণিত করে। পটু সিনেমাটি মূলত আমার অভিষেক এই সিনেমা জগতে কিন্তু এর আগেও যেখানে কাজ করেছি প্রতি ক্ষেত্রেই নারায়ণগঞ্জের মানুষ এবং নারায়ণগঞ্জের মানুষের আন্তরিকতা সম্বন্ধে জেনেছি।

তিনি বলেন,যেহেতু এই সিনেমাটা আমার অভিষেক, আমার স্মৃতিতে নারায়ণগঞ্জ আজীবন অমর হয়ে থাকবে। এখানে এসে দর্শকদের সাথে সিনেমা দেখে খুব আনন্দিত লাগছে। দর্শকদের সাথে সিনেমা দেখে তাদের ছাড়া পেয়ে খুব আনন্দিত লাগছে। সিনেমা হলের বিগত তিন দুই তিন বছরের ইতিহাস দেখে আমরা বলি তাহলে মানুষ এখন আসলে সিনেমা হল মুখে হচ্ছে পরিবেশের গল্প এবং মানসম্মত সিনেমার গল্প থেকে দেওয়া আছে তাহলে অবশ্যই আরো মানুষ সিনেমা মুখী এবং সিনেমা হল মুখে হবে। এর সাথে অটোব্রত ভাবে আরো কিছু বিষয় কাজ করে। সবার প্রতি আমন্ত্রণ রইল ফটো দেখার ভালো খারাপ যায় হোক আপনারা আপনাদের প্রতিক্রিয়া ব্যক্ত করবেন সিনেমাটি দেখে।

উল্লেখ্য, পটু সিনেমা পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন। এটি পরিচালকের পরিচালিত প্রথম চলচ্চিত্র। এর প্রযোজনা ও বিতরণ করছে জাজ মাল্টিমিডিয়া। প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইভান সাইর, আফরা সাইয়ারা ও শোয়েব মনির।

RSS
Follow by Email