বুধবার, মে ২২, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

‘আমার জন্য শামীম ওসমানের পাঞ্জাবিতে দাগ লাগলে নাকে খত দিয়ে চলে যাবো’

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম বলেন, গত ৩৮ থেকে ৩৯ বছর আমি একটা মানুষের সাথে রাজনীতি করি। এই বছরগুলোতে আমার স্বার্থের জন্য যদি কোন কাজ করে থাকি, আর সেজন্য একেএম শামীম ওসমানের সাদা পাঞ্জাবিতে কোন দাগ লেগে থাকে তাহলে মাটিতে নাকে খত দিয়ে নারায়ণগঞ্জ থেকে চলে যাব। আমরা শামীম ওসমানের নির্দেশে এমন কোন কাজ করি না যাতে তার সাদা পাঞ্জাবিতে কোন দাগ লাগবে। আমরা সেই নির্দেশেই রাজনীতি করি।

রবিবার (৭ এপ্রিল) বিকেলে কুতুবপুরের শাহী মহল্লা মোহাম্মাদিয়া মাদ্রাসা প্রাঙ্গনে প্রত্যাশা সংগঠনের উদ্দ্যেগে ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন শাহ নিজাম। এসময় কুতুবপুর ইউনিয়ন নারী কল্যান সংস্থার সভাপতি রুবিনা আক্তারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, প্রধান বক্তা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামী লীগের ‍যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহাক, কুতুবপুর আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন, কুতুবপুর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু।

অনুষ্ঠানে শাহ নিজাম আরও বলেন, আমি গত ১৫ বছর থেকে শামীম ওসমানের নির্দেশে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। আপনাদের যাতে কল্যাণ হয় সেই চেষ্টা করেছি। শেষে এখন আপনাদের কাছে এসেছি একটু দোয়া ভিক্ষা করার জন্য। যদি বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বানাতে যিনি অক্লান্ত পরিশ্রম করছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমি তার দোয়া জন্য আপনাদের কাছে ছুটে এসেছি। আল্লাহতালা তাকে যেন সুস্থতা দান করেন। আমরা যেখানে পরিচয় দেই যে আমরা শামীম ওসমানের লোক সেখানেই মানুষ আমাদের সম্মান করে, আমাদের এক কাপ চায়ের জন্য হলেও দাওয়াত দেয়। তারা দাওয়াত দেয় কারণ আমরা শামীম ওসমানের লোক বলে। আপনারা তার জন্য দোয়া করবেন। আমি যদি মিথ্যা বলি তাহলে আপনারা বিচার করবেন।

তিনি আরও বলেন, আমি দোয়া করি আমার বোনের জন্য যিনি অনেক বড় বড় অনুষ্ঠান আয়োজন করার সাহস দেখান। এই সাহসটা আমরা অনেক বিত্তবান লোকেরাই দেখাযতে পারি না। গত ১৫ বছর আমি কুতুবপুরের সাথে সংসার করলাম কিন্তু আমি কুতুবপুরের মানুষ হতে পারলাম না। আমরা এখনও বাহিরের লোক। আমাদের একটু ভালোবাসার চেষ্টা করেন, আমাদের কুতুবপুরের মানুষের সাথে গ্রহণ করেন। আপনাদের মাঝে যে ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে এটার জন্য আপনাদের কাছে দোয়া চাচ্ছি না। আমি একজন ভালো মানুষ হিসেবে তার দোয়া চাচ্ছি। একেএম শামীম ওসমান সবসময় আপনাদের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি সবসমসয় চিন্তা করেন কিভাবে আপনাদের উন্নয়ন করা যায়, কিভাবে আপনার আমাদের মা-বোনরা নিরাপদে রাখা যায়। তাকেই আপনারা বারবার ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তিনি আপনাদের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

RSS
Follow by Email