বুধবার, জুলাই ১৭, ২০২৪
Led04রাজনীতিসোনারগাঁ

আমার কাজ সোনারগাঁয়ের প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করা: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, সোনারগাঁবাসীকে আমি যে কমিটমেন্ট গুলো করেছিলাম সেগুলো প্রায় সম্পন্ন। দু-একটা কাজ চলমান আছে। আমি আশা করি সেকগুলো শিগগির শেষ হয়ে যাবে। আমি মনে করি, জনগণ আমাকে ভালবাসে, আমার কাছে আসে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণ সিদ্ধান্ত নেবে যে তারা সোনারগাঁয়ের দায়িত্ব আগামী দিনে কার হাতে তুলে দিবে। বিগত ১০টি বছর, করোনা মহামারীসহ বিভিন্ন দুর্যোগের সময় আমি সোনারগাঁবাসীর পাশেই ছিলাম। নিজের অর্থ সম্পদ বিক্রি করে অসহায়দের পাশে থাকার চেষ্টা করেছি। মানুষ সবসময় আমাকে কাছে পেয়েছে, সব শ্রেণির মানুষের সাথে আমার সু-সম্পর্ক।

তিনি আরও বলেন, আমার কাজ প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করা। আমার কষ্ট লাগে, আগে সোনারগাঁয়ে যে উন্নয়নগুলো হওয়ার কথা ছিল সেগুলো হয়নি। আমি দায়িত্ব নেয়ার পর, সোনারগাঁয়ের শিক্ষা ব্যবস্থা এবং যোগাযোগ ব্যবস্থাসহ সব ক্ষেত্রেই মোটামুটি কাজ করতে পেরেছি। আমার আগামী দিনের কাজ সোনারগাঁকে পর্যটনের রাজধানী করা।

এর আগে, উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পত্র জমা দেন এমপি খোকা। এ সময় এমপি খোকার সাথে তার সহধর্মিনী মিসেস ডালিয়া লিয়াকতসহ জাতীয় পার্টির হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email