শনিবার, জুন ১৫, ২০২৪
Led04রাজনীতিসিদ্ধিরগঞ্জ

আমার এমপিগিরি শেষ: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ‘আমি জানি আমাকে মেরে ফেলার চেষ্টা করা হচ্ছে। পুলিশ-প্রশাসন আমাকে জানিয়েছে আপনি সাবধানে চলেন, আমি একাই চলি। মৃত্যুর মালিক আল্লাহ, মেরে ফেললে, মেরে ফেলবে। আমার কাছে একটি মাঠের দাবি করা হয়েছে। এখানে খেলার মাঠ পাওয়া মুশকিল। কেউ আজকাল জায়গা খালি রাখে না, সবাই বিল্ডিং করে ফেলে। আমার এমপিগিরি শেষ। আগামীতে যদি আবার এমপি হই তাহলে এটা আমার কাছে বড় কাজ না। এছাড়া আমার ভাই চন্দনশীর আছে, ও হয়তো করে দিবে।’

সোমবার (৬ নভেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের সানারপাড় রওশন আরা কলেজে নবীন বরণ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এসব কথা বলেন।

এসময় ইভটিজিং জনিত এক সমস্যার কথা শামীম ওসমানকে জানায় এক শিক্ষার্থী। এর প্রতিকা স্বরূপ শামীম ওসমান বলেন, কেউ যদি ইভটিজিং করে, তাহলে স্কুলে এসে প্রিন্সিপালকে জানাবা। তারপর সহপাঠিদের জানাবা। পরের দিন সবাই বাসা থেকে ছিড়া বা পুরান জুতা পরে আসবা। তার পর যাকে ইভটিজিং করছে ওকে ওই রাস্তা যেখানে ওই ছেলে গুলো ওকে ডিসটার্ব করছে। তার পর আবার যখন ওই ছেলেরা ডিসটার্ব করবে, ব্যাস আলহামদুলিল্লাহ বইলা; সবাই মিলে এক সাথে পিটানো শুরু করবা।

এসময় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীলসহ সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ ও স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email