বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Led04রাজনীতি

আমাদের যুদ্ধ করতে হবে: চন্দনশীল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল বলেছেন, শুধু ৪ তারিখ আর ২৮ তারিখের সমাবেশ না। আজকে থেকে আমরা যারা এখানে একসাথে আছি আমাদের যুদ্ধ করতে হবে এদের বিরুদ্ধে। এই যুদ্ধে আমরাই জিতবো। কারণ বঙ্গবন্ধুর আদর্শকে আমরা ধারণ করি। তার স্বপ্ন বাস্তবায়নে তিনি কাজ করে যাচ্ছেন।

আগামী ৪ নভেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করতে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দুদিন পর পুজা শুরু হবে। এই মির্জা ফখরুল বলেছিলো ১৮ তারিখ যদি এই সরকারের পতন না ঘটে, তাহলে সে হাতে চুরি পরে চলে যাবেন। এরকম অসংখ্য চুরি তাদের জন্য অপেক্ষা করছে। আগামী নির্বাচনের আগ পর্যন্ত ঢাকার আশেপাশে আমরা যারা নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জসহ আশেপাশের জেলার নেতাকর্মী আছে, সবাইকে মিলে একটি মোড়াল তৈরি করতে হবে। যাতে ওই বিএনপি-জামাত ঢাকায় ঢুকতে না পারে। অগ্নি সন্ত্রাস করতে না পারে। আর এ জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা সকল ভেদাভেদ ভুলে যাবো।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা জাহানারা বেগম ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাঈদ খোকন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, বস্ত ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংস সদস্য নজরুল ইসলাম বাবু।

সভায় স্বাগতিক বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

এছাড়া নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email