সোমবার, মে ২০, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

আমাদের মাঝে তৃতীয়পক্ষ ঢুকে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে চাইছে: খোকা

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের জাতীয় পার্টির মনোনিত প্রার্থী লিয়াকত হোসেন খোকা বলেন, আমার এবং কাউসার সাহেবের মধ্যে তৃতীয়পক্ষ এসে নির্বাচনের সুন্দর পরিবেশ নষ্ট করতে চাইছে। আমি এবং কাউসার দুজনই এই সুন্দর পরিবেশ নষ্ট হতে দেব না।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, আমরা সবাই রাজনীতি করি। কাউসার সাহেব আমার নির্বাচনী প্রতিদ্বন্দ্বি। তার সাথে আমার ব্যক্তিগত কোন শত্রুতা নেই। আমাদের মাঝে সবসময় সুসম্পর্ক ছিলো, আছে এবং থাকবে। আমরা যারা প্রার্থী তারা অনেক কিছুই জানি না। অতি উৎসাহী কিছু মানুষ তাকে যারা নিজের সার্থে কখনো এই প্রার্থীর সাথে থাকে আবার অন্য প্রার্থীদের সাথে সঙ্গ দেয়। সুবিধাবাদীদের কোন স্তার নেই। আমি এবং কাউসার সাহেব প্রায়ই ফোনে কথা বলি। আমরা প্রতি রাতে সোনারগাঁয়ের নির্বাচন নিয়ে আলোচনা করি। আমরা আশাবাদী সুন্দর পরিবেশে নির্বাচন হবে।

এর আগে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মাহমুদুল হক। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী একেএম শামীম ওসমান এমপি, নজরুল ইসলাম বাবু, আবদুল্লা আল কায়ছার, জাতীয় পার্টির প্রার্থী একেএম সেলিম ওসমান এমপি, তৃনমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার, সতন্ত্র প্রার্থী শাহজাহান ভূইয়াসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ

RSS
Follow by Email