মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
রাজনীতি

আমাদের কথা চিন্তা করে তারেক রহমান দেশের বাইরে: রনি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, শুধু মাত্র আমাদের কথা চিন্তা করে আজ তারেক রহমান দেশের বাইরে আছেন। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে, আজ তিনি আন্দোলন করছেন। আজ জনগনের বিরুদ্ধে কথা বলতে গিয়ে তাদের এই সাজা হয়েছে। আমরা এই রায় মানি না। এই রায় দিয়েছে শেখ হাসিনা।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার (৪ আগস্ট) সকালে নগরীর খানপুর ঈশাঁখা সড়কে, তারেক রহমান ও তার সহধর্মিনী ডা.জোবায়দা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

এসময় মশিউর রহমান রনি আরও বলেন, আমাদের ঐক্যবদ্ধ ভাবে রাজপথে নামতে হবে। পুলিশের পাশাপাশি ছাত্রলীগ, যুবলীগের এত হামলা-মামলার পরেও আজ আমরা একত্রিত ভাবে রাজপথে নেমে এসেছি।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ঢাকার বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর টিটু, বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির, আড়াইহারের বিএনপি নেতা সুমন, জেলা বিএনপি নেতা মাসুকুল ইসলাম রাজীব, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email