বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led05জেলাজুড়েসদর

আমরা চাই মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি যাতে রাষ্ট্র ক্ষমতায় থাকে: মোহাম্মদ আলী

লাইভ নারায়ণগঞ্জ: মুক্তিযোদ্ধা সংসদের নারায়ণগঞ্জ জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী বলেছেন, আজকে যারা মুক্তিযোদ্ধার পরিবার আছেন, তাঁরা যদি বঙ্গবন্ধুর ধ্যান ধারণা রক্ষা করার জন্য চেষ্টা করতে পারতের। আমরা কিন্তু মুক্তিযোদ্ধারা সেটা করতেছি না। শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের যেভাবে ভালোবাসেন, তাদের ভরণ পোষণ দেন। আজকে মুক্তিযোদ্ধারা যে ভাতা পাচ্ছেন, এই ভাতা সামনে আর থাকবে না, যদি শেখ হাসিনা পূনরায় ক্ষমতায় না আসে। আমরা তৃণমূলে যেসব নেতাকর্মীরা আছেন আমরা সবাই মিলে এবার বঙ্গবন্ধুকণ্যা শেষ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে জয়যুক্ত করবো।

শনিবার (১৬ ডিসেম্বর) জেলা শিল্পকলা একাডেমিতে বিজয় দিবস উপলক্ষে জেলার মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী বলেন, আমরা এই দেশ স্বাধীন করেছিলাম বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে। তবুও মুক্তিযোদ্ধার বিপক্ষে কারা আছে আজ সবাই যেনে গেছে। আমরা চাই আগামী দিনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি যাতে আমাদের রাষ্ট্র ক্ষমতায় থাকে। চলুন আমরা আগামীতে বঙ্গবন্ধুর কণ্যা যাতে ক্ষমতায় আসে সেই লক্ষ্যে কাজ করি। আজ মুক্তিযোদ্ধার পরিবার ও তাদের সন্তানরা যে সুযোগ সুবিধা পাচ্ছেন, শেখ হাসিনা ক্ষমতায় না আসলে এই সুযোগ সুবিধা আর পাওয়া যাবে না।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক মাহমুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও ছিলেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইসহ জেলার মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email