রবিবার, জুন ১৬, ২০২৪
Led05রাজনীতি

আমরাও জেল খাটছি, এমন জামাই আদর জীবনেও দেখি নাই: ভিপি বাদল

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। রবিবার (৩০ জুলাই) বিকালে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বঙ্গবন্ধু সড়কে ওই বিক্ষোভ মিছিল করেন নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল)। শাতাধিক নেতাকর্মীর অংশগ্রহনে মিছিল শেষে, জেলা আওয়ামী লীগের কার্যলয়ে সামনে একটি বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল) বলেন, আজকে সারাদেশে বিক্ষোভ মিছিল হচ্ছে। আমাদের কোথাও কি কোন সংঘাত হয়েছে? হয় নাই। কারণ আমরা আওয়ামী লীগ সব সময় সবাই শান্তি চাই। আমি এখন আমান উল্লাহ আমান ভাইকে জিজ্ঞাসা করতে চাই, কেমন আছেন আপনি? উনি বলছিলেন ক্ষমতা থেকে টাইনা হেচড়ে পার্লামেন্টের গদি থেকে নামায় দিবেন। নেতাকর্মীদের এগুলাই শিখিয়েছেন। কালকে নারায়ণগঞ্জের সাবেক এসপি সাহেবকে দেখলাম কি জামাই আদর করে খাবার খাওয়াচ্ছে। আমরাও জেল খাটছি, আমরা জীবনে এমন জামাই আদরের খাবার আমরা দেখি নাই, এমন জামাই আদর জীবনেও দেখি নাই। আমরা বলতে চাই আমরা মাঠে আছি আমরা মাঠে থাকবো। জনগণের উন্নয়নে মুখের হাসি ফুটিয়ে তুলতে চাই। আমরা দিন-রাত ২৪ ঘন্টা জনগণের পাহারায় আছি। আজকে মানুষ ওদেকে (বিএনপি) ঘৃণা করতে, থুথু ফেলছে, মানুষ তীব্র নিন্দা জানাচ্ছে। কেউ যদি নারায়ণগঞ্জে অরাজকতা সৃষ্টি করে আমরা ছাড় দিবো না।

আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজির আহমেদের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক রাসেল, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আবদুল কাদির, আওয়ামী লীগ নেতা নজরুল, আলী হাসান, যুবলীগ নেতা শাহীন, মামুন, আলমগীরসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email