বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

আবুদ্ধি-কুবুদ্ধি দিয়া না.গঞ্জ শহরকে উত্তপ্ত কইরেন না: মাও. ফেরদাউসুর

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদৌসুর রহমান বলেছেন, আমরা রাজপথের লোক। আগেও ছিলাম এখনোও আছি। কারও রক্তচক্ষুকে আমরা ভয় পাই না আগেও প্রমান দিছি এখনোও প্রমাণ দেই। কারও রক্তচক্ষুকে অন্তত আমরা ভয় পাইনা। কে কি কয় এগুলা হুননের (শোনার) সময় আমাদের নাই। চামচামি করবেন করেন। আপনারা ব্যবসা করবেন, আপনারা বাণিজ্য করবেন, আপনারা পার্ক বানাইবেন, আপনারা সুইমিং পুল বানাইবেন কোন আপত্তি নাই। কসম খোদার ইসলামে আঘাত দিবেন একটাকেও ছাড় দিবো না।

শুক্রবার (২৬ এপ্রিল) ফরিদপুরের মধুখালীর পঞ্চপল্লির কালি মন্দিরে আগুনকে কেন্দ্র করে শ্রমিকদের পিটিয়ে হত্যার ঘটনার, নিন্দা জানিয়ে ওলামা পরিষদের আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ইসলামের ব্যাপারে কারো সঙ্গে কোন আপস নাই। আমরা কাউকে চিনি না, ইসলামের ব্যাপারে বিন্দু পরিমান আঘাত আমরা সহ্য করবো না ইনশাআল্লাহ। সেদিনকার ঘটনা কী হয়েছে আব্দুল আউয়াল সাহেব বলেছেন। এগুলা ভুয়া মামলা, মিথ্যা মামলা সবাই জানে। ওই ঘটনার মামলায় ১৪জনকে এরেস্ট করেছে। মামলা দিবে ঠিকাদার বা মামলা করবে রেস্টুরেন্টের মালিক। এখানে সিটি কর্পোরেশনের কর্মকর্তারা মামলা দেয় কিভাবে। মামলাই তো অবৈধ।

তিনি আরও বলেন, ওইদিন আমি ছিলাম সুনামগঞ্জে, ওইদিন আমি আইসা হামলা করে আবার চলে গেলাম! এগুলা বইলা মানুষরে হাসাইয়েন না। আর উনার (মেয়রের) সাথে যেসব দালালরা থাকে, আবুদ্ধি-কুবুদ্ধি দিয়া নারায়ণগঞ্জ শহরকে উত্তপ্ত কইরেন না। কসম আল্লাহর খোদার এই নারায়ণগঞ্জ শহরকে আমরা উত্তপ্ত করি না। এই মামলা কারা দিলো সর্বপ্রথম,কারা উষ্কানি দিলো। কারা এগুলো করেছে খুঁজে বের করুন, সব পরিষ্কার হয়ে যাবে। আমরা কারো রক্তচক্ষুকে ভয় পাইনা।

RSS
Follow by Email