রবিবার, জুন ১৬, ২০২৪
Led03ফতুল্লা

আফজাল হত্যা: আওয়ামী লীগ নেতা জুয়েল প্রধান গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ৪২ বছর বয়সী আফজাল হোসেনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধানকে গ্রেপ্তার করা হয়েছে।

কাশিপুর বাংলাবাজার এলাকা থেকে মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তার করায় এলাকায় ব্যাপক আলোচনা সৃষ্টি হয়েছে।

এদিকে, বুধবার দুপুরে তাকে রিমান্ড আবেদন করে আদালতে পাঠায় পুলিশ।

চলতি বছরের ৬ এপ্রিল সকাল ৯টার দিকে নারায়ণগঞ্জের দেওভোগের বাশমুলি এলাকায় প্রকাশ্যে খুন করা দেওভোগের বাংলা বাজার এলাকার এবাদুলের ছেলে আফজাল হোসেনকে। এ ঘটনায় রাজু প্রধান, রাসেল, রাশেদের নাম উল্লেখ করে ১৫-১৬ জনের নামে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা করে এবাদুল।

নিহত আফজালের স্ত্রী ইতি আক্তার জানান, আফজাল হত্যাকান্ডের সাথে সন্ত্রাসী রাজু প্রধানসহ তার বাহিনীর লোকজন জড়িত। আমরা হত্যাকান্ডে যাদের বিরুদ্ধে মামলায় আসামী করছি তাদের ছাড়াও অনেকে জড়িত রয়েছে এটা শুরুতে আমরা পুলিশকে জানিয়ে ছিলাম। পুলিশ তদন্ত করে খুঁজে বের করবে কারা জড়িত এবং কারা জড়িত নয়। জুয়েল প্রধানকে পুলিশ গ্রেপ্তার করেছে আমি শুনেছি। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমি আমার স্বামীর হত্যার বিচার চাই, হত্যাকান্ডে যে কোন লোক জড়িত তাকেই গ্রেপ্তারের দাবি জানাই।

মামলার তদন্তকারী অফিসার ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আফজাল হত্যায় রাজু প্রধানের সম্পৃক্ত থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যা মামলার প্রধান আসামি রাজু প্রধানের চাচা হলো জুয়েল প্রধান। মামলায় রাজু প্রধান সহ একাধিক আসামি গ্রেপ্তার করা হয়েছে। জুয়েল প্রধানকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকান্ডের রহস্য খুজে পাওয়া যাবে বলে আসা করছি।

RSS
Follow by Email