বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Led02রাজনীতি

আপনাদের নেতা যখন পালিয়ে যাবেন, একজনও সঙ্গে যেতে পারবেন না: গিয়াসউদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, অবৈধ সরকারের অবৈধ এমপি বলেন বিএনপি কখনো ক্ষমতার মুখ দেখতে পারবে না। আমরা তাকে বারবার বলেছি আমরা ক্ষমতায় আসার জন্য নয়, সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে আনার জন্য আন্দোলন করছি। তাদের বলতে চাই পুলিশ ছাড়া একবার আসেন তো, পারলে আমাদের মোকাবেলা করেন। তখন আপনারা পালানোর কোনো পথ পাবেন না। পুলিশ ছাড়া আসার মতো ক্ষমতা আপনাদের নারায়ণগঞ্জের কারো নেই। কারণ আপনি গডফাদার নামে পরিচিত। যারা তার হয়ে লুটপাট করে, টেন্ডারবাজি করে শুধু তারাই এখন আপনাদের সঙ্গে রয়েছে।

সোমবার (৩১ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ডের পাসপোর্ট অফিসের সামনে কেন্দ্র ঘোষিত কর্মসূচিন অংশ হিসেবে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

গিয়াসউদ্দিন বলেন, আমরা আপনার নেতার ধমকি ভয় পাই না। আপনাদের নেতা যখন পালিয়ে যাবেন আপনারা একজনও তার সঙ্গে যেতে পারবেন না। সবাইকে রেখে পালিয়ে যাবেন তিনি। আপনারা যারা রক্তচক্ষু দেখাচ্ছেন এইসব ভিডিও আমাদের কাছে থাকছে। এগুলোর হিসাব একদিন জনগণের কাছে দিতে হবে। এই গডফাদারের সঙ্গে যারা আছেন তারা সতর্ক হয়ে যান। আমাদের নেতাকর্মীদের পুলিশ দিয়ে ধরিয়ে দেন, আপনারা তাদের কাছে নাম দিয়ে মামলা করান। এগুলোকে আমরা ভয় পাই না। আপনাদের এই ভুয়া নেতা একদিন আপনাদের ছেড়ে চলে যাবেন। তাই নারায়ণগঞ্জের অনেক নেতা এই ভুয়া নেতা থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। ওনার কোনো পদ-পদবী নাই। কারণ সবাই জানে তাকে পদ-পদবী দিলে দলটা পচেঁ যাবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি’র নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু, বিএনপির সাবেক সংসদ সদস্য আতাউর রহমান আঙ্গুর,জেলা বিএনপি নেতা মাসুকুল ইসলাম রাজীব, মাহমুদুর রহমান সুমন, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভুঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি প্রমুখ।

RSS
Follow by Email