সোমবার, মে ২০, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

আনোয়ারকে অবাঞ্ছিত ঘোষণা, আ.লীগ কার্যালয়ে তালা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী অবাঞ্ছিত ঘোষণা করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এক মতবিনিময় সভা ওই ঘোষণা করেন তিনি। এ সময় শহরের ২ নং রেলগেট এলাকার মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে তালা দেওয়া হয়েছে।

মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, আনোয়ার কাকা (মহানগর আওয়ামী লীগের সভাপতি) তার প্রতিহিংসা পরায়ন মনোভাব নিয়া। দেওভোগ আওয়ামী লীগকে বুঝানোর জন্য যে, আমি যা চাই তা হতে পারে। এ কারণে উনি ১৬নং ওয়ার্ডে এই ২টা নাম ঘোষণা করে আমাদের সকলকে অসম্মানিত করেছেন। আমাদের পূর্বপুরুষ যারা এই দেওভোগকে নেতৃত্বে দিয়া আসছে, সেই পূর্বপুরুষদের অসম্মানিত করেছেন। উনাকে আমি আজকে এখানে দাঁড়াইয়া দেওভোগের বাসিন্দা হিসেবে অবাঞ্ছিত ঘোষণা করলাম। উনি উনার মানসম্মান-ইজ্জতই রাখেন নাই।

এই মতবিনিময়র সভার পরপরই নারায়ণগঞ্জ শহরের ২ নং রেলগেট এলাকার মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে তালা লাগিয়ে দেন ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সাব্বির আহমেদ সাগরের নেতৃত্বে ওই ওয়ার্ডের পদবঞ্চিতরা।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ১৭টি ওয়ার্ডের কমিটি ঘোষণা করেন সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক খোকন সাহা। ওইসময় ১০ দিনের মধ্যে কমিটিগুলো পূর্ণাঙ্গ করতে নির্দেশনা দেওয়া হয়।

RSS
Follow by Email