মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led04আদালতজেলাজুড়েফতুল্লারাজনীতি

আদালতে না.গঞ্জ বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীর আত্মসমর্পণ

লাইভ নারায়ণগঞ্জ: জেলার বিভিন্ন থানায় নাশকতার অভিযোগে দায়ের হওয়া ৬টি রাজনৈতিক মামলায় উচ্চ আদালতের নির্দেশে জেলা ও দায়রা আদালতে আত্মসমর্পণ করেছেন বিএনপির ১৫৭ জন নেতাকর্মী। রবিবার (৭ জুলাই) জেলা ও দায়রা জজ আদালতে তারা উচ্চ আদালতের জামিন বহাল রাখার আবেদন জানিয়ে আত্মসমর্পণ করেন।

জামিননামা দাখিল করেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, রূপগঞ্জ থানা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভুঁইয়া সহ আরও অনেকে।

গত ৪ জুলাই (বৃহস্পতিবার) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ এরশাদ উল্লাহের আদালতে জামিননামা দাখিল করেন তারা। এর আগে, এসব মামলায় উচ্চ আদালত থেকে জামিন নেন নেতাকর্মীরা। পরবর্তীতে উচ্চ আদালতের নির্দেশে জেলা ও দায়রা আদালত থেকে জামিনের জন্য জামিননামা দাখিল করেন।

এব্যাপারে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক ও বিএনপি নেতাদের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান লাইভ নারায়ণগঞ্জকে জানান, আজকে আমরা ১৫৭ জন নেতাকর্মীরা উচ্চ আদালতের জামিনের পর, উচ্চ আদালতের নির্দেশে জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করেছি। আদালত শুনানির জন্য সামনে তারিখ নির্ধারণ করবেন।

RSS
Follow by Email