বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led04জেলাজুড়েবন্দররাজনীতি

আতাউর রহমান মুকুলকে অবাঞ্ছিত ঘোষনা

লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধুকে নিয়ে মন্তব্য করায় বহিষ্কিত বিএনপি নেতা আতাউর রহমান মুকুলকে অবাঞ্ছিত ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল ওরফে ভিপি বাদল। তিনি বলেন, ‘বঙ্গবন্দুকে নিয়ে মন্তব্য করায় মুকুলকে অবাঞ্ছিত ঘোষনা করলাম’

রবিবার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টায় বন্দর ফরাজিকান্দা আওয়ামীলীগ অফিসের প্রাঙ্গণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী এম এ রশিদের পক্ষে এই মতবিনিময় সভা শেষে এ কথা বলেন ভিপি বাদল।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল বলেন, আমাকে এখানে আসার সময় জানানো হলো, কেউ বলেছে বঙ্গবন্ধুর মুক্তিযুদ্ধে কোন অবদান নেই। যারা এই কথা বলেছে তারা তো স্বাধীনতা বিরোধী মানুষ। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময় অর্জিত এই স্বাধীনতার পক্ষে তারা প্রথম থেকেই ছিলো না। তাদের দাত ভাঙ্গা জবাব দিতে হবে ভোটার মাধ্যমে। আমরা সবাই রশিদ ভাইকে বিপুল ভোটে জয়ী করে সেটা প্রমাণ করে দেব। এই নারায়ণগঞ্জের মাটি আওয়ামী লীগের ঘাটি।

তিরি আরও বলেন, ২ এমপি শামীম ও সেলিম ওসমানের সাথে কথা বলেই আজ আমি এই উদ্যোগে এসেছি। এখানে আবু সুফিয়ান কিন্তু তার দায়িত্ব সম্পর্ন করেছে। আজ আবু সুফিয়ানকে আওমীলীগের প্রাথী হিসেবে কোথাও দাড় করিয়ে দিলে আমার মনে হয়না তিনি ফেল করবেন। কারণ আওয়ামীলীগের প্রার্থী কখনো ফেল করে না। এবার নির্বাচনে রশিদ ভাইকে সবাই ভোট দিবেন। আমরা রশীদ ভাইয়ের ভোটের জন্য প্রতি ঘরে ঘরে যাবো। বন্দরের মাটি একমাত্র নৌকার ঘাটি। কেন্দ্রর নেতারা যখন জেনেছে এখানো নেকৈার ২ জন প্রার্থী তখন তারা আমাকে বলেছে, এখানে ২ জন নৌকা কেন। আমাদের শেষ হাসিনা আপা রশীদ ভাইকে খুব ভালোবাসেন। আজ সুফিয়ান যে সমর্থন দিয়েছে সেটাকে আন্তরিক অভিনন্দন জানাই। রশিদ ভাই অভিজ্ঞ নেতা। এখানে যারা আছেন, আমরা যার যার সেন্টারের নৌকার ভোট বুঝে নেব। জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আমরা এমএ রশীদ ভাইয়ের জন্য ভোট চাই।

RSS
Follow by Email