সোমবার, মে ২০, ২০২৪
Led05আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে বোনকে হত্যার দায়ে ভাই আটক

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে আপন ভাইয়ের হাতে বোনের হত্যার ঘটনায় ১ জনকে আটক করেছে র‌্যাব-১১। বুধবার (১৩ ডিসেম্বর) ফতুল্লার তল্লা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আসামি মো. আসিফ (২০) হত্যাকান্ডে নিহত নাসিমা আক্তারের ভাই বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে জানান, গত ২৯ অক্টোবর সকাল ১২টায় আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদী গ্রামে পারিবারিক বিষয় নিয়ে এক মারপিটের ঘটনা ঘটে। ওই দিন জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে ও পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে নিহত নাসিমা আক্তারের সাথে তার ভাবী নার্গিসের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে নিহত নাসিমার আপন ভাই নার্গিসের পক্ষ নিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে তার বোন নাসিমাসহ চারজনকে গুরুতর আহত করে। এর মধ্যে নাসিমা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ৩১ অক্টোবর (মঙ্গলবার) রাত ১১টার দিকে তিনি মারা যান। এই ঘটনায় নিহত নাসিমা আক্তারের মেয়ে রোকসানা আক্তার বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের সাথে জড়িত প্রধান আসামীসহ অন্যান্য আসামীরা হত্যাকাণ্ডের পর থেকে আত্মগোপনে চলে যায়।

এএসপি সনদ বড়ুয়া আরও জানান, মো. আসিফ আড়াইহাজারের মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদির মো. রবিউল্লাহর ছেলে। বুধবার (১৩ ডিসেম্বর) বুধবার বিশেষ অভিযান চালিয়ে ফতুল্লার তল্লা এলাকা থেকে আসামি আসিফকে আটক করে র‌্যাব-১১। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থার জন্য আসামিকে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার নিকট হস্তান্তর করা হয়।

RSS
Follow by Email