শনিবার, জুলাই ২০, ২০২৪
Led04আড়াইহাজার

আড়াইহাজারে বিএনপির ২কর্মী আটক

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি-জামাতের ডাকা অবরোধ সমর্থনে আড়াইহাজার উপজেলায় অগ্নিসংযোগের প্রস্তুতিকালে দুইটি টায়ার ও চার বোতল পেট্রোলসহ বিএনপির দুই কর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ নভেম্বর) ভোর সারে ৫টার দিকে আড়াইহাজার থানাধীন লেঙ্গুরদী সাকিনস্থ আড়াইহাজার টু পরাবর্দী গামী আঞ্চলিক মহাসড়কে উপর থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নারায়ণগঞ্জের আড়াইহাজারের লস্করদী মধ্যপাড়া এলাকার ইব্রাহিম মিয়ার ছেলে মো. অপু মিয়া ওরফে আকাশ (১৯) এবং একই এলাকার মৃত চান মিয়ার ছেলে মো. ফয়সাল আহম্মেদ মেহেদী (২৪)। তারা দুইজনই বিএনপি কেন্দ্রীয় সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমনের সমর্থক বলে জানায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

পুলিশ সূত্রে জানা গেছে, বিএনপি ও সমমনা দলের ডাকা অবরোধ চলাকালে সকালে লস্করদী-মাওরাদী এলাকায় অবরোধের পক্ষে বিএনপি নেতা মাহমুদুর রহমান সুমনের ৪-৫ জন কর্মী অগ্নিসংযোগ করার প্রস্তুতি নেন। প্রস্তুতিকালে আড়াইহাজার থানা পুলিশের টহল দলে থাকা এসআই মো. রফিকুল ইসলামের নেতৃত্বে তাদের আটক করা হয়। তবে সেখান থেকে বাকিরা পালিয়ে যান।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ লাইভ নারায়ণগঞ্জকে জানান, এ ঘটনায় বিএনপির দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

RSS
Follow by Email